৪ রাজ্যে প্রার্থী ঘোষণা তৃণমূলের

কলকাতা: বাংলার বাইরে চার রাজ্যে মোট ১২টি লোকসভা আসনে প্রার্থী দিল তৃণমূল। ঝাড়খণ্ডে জামশেদপুর, রাজমহল ও রাঁচি কেন্দ্রে লড়াই করবে ঘাসফুল। তিন কেন্দ্রে যথাক্রমে অঞ্জনা মাহাত, মোহনলাল হাঁসদা এবং সঞ্জয়কুমার পাণ্ডে তৃণমূলের প্রার্থী হয়েছেন। কেন্দ্র শাসিত রাজ্য আন্দামান লোকসভা কেন্দ্রে প্রার্থী হয়েছেন অয়ন মণ্ডল। অসমের করিমগঞ্জ কেন্দ্রে চন্দন দাস, শিলচরে হিতব্রত রায়, ধুবড়িতে নুরুল ইসলাম

c553fe478c2c053f3f1951c91570c59c

৪ রাজ্যে প্রার্থী ঘোষণা তৃণমূলের

কলকাতা: বাংলার বাইরে চার রাজ্যে মোট ১২টি লোকসভা আসনে প্রার্থী দিল তৃণমূল। ঝাড়খণ্ডে জামশেদপুর, রাজমহল ও রাঁচি কেন্দ্রে লড়াই করবে ঘাসফুল। তিন কেন্দ্রে যথাক্রমে অঞ্জনা মাহাত, মোহনলাল হাঁসদা এবং সঞ্জয়কুমার পাণ্ডে তৃণমূলের প্রার্থী হয়েছেন।

কেন্দ্র শাসিত রাজ্য আন্দামান লোকসভা কেন্দ্রে প্রার্থী হয়েছেন অয়ন মণ্ডল। অসমের করিমগঞ্জ কেন্দ্রে চন্দন দাস, শিলচরে হিতব্রত রায়, ধুবড়িতে নুরুল ইসলাম চৌধুরী, কোকড়াঝারে কমলাকান্ত দইমারি, বরপেটায় আশাপক আলি দেওয়ান এবং গুয়াহাটিতে মনোজকুমার শর্মা তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দিতা করছেন। বিহারের দুটি আসন কিষাণগঞ্জে জাভেদ ইসলাম খান এবং মহারাজগঞ্জ কেন্দ্রে সুনীল সিং তৃণমূলের প্রার্থী হয়েছেন। বাংলার ৪২টি আসনের সঙ্গে এই চার রাজ্যে ১২ টি , অর্থাৎ সপ্তদশ লোকসভায় মোট ৫৪ আসনে প্রার্থী দিল তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *