শিবলিঙ্গ ঢাকায় থানায় গেল বিজেপি, কী বললেন সলমন?

আজ বিকেল: কাঠের পাটাতনে শিবলিঙ্গ ঢাকায় অভিনেতা সলমন খানকে কাঠগড়ায় তুলল বিজেপি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মাহেশ্বরে। মধ্বিযপ্জেরদেশের বিজেপি নেতা রামেশ্বর শর্মার অভিযোগ হিন্দু ধর্মকে অসম্মান করেছেন সলমন। মুসলিম বলেই এই কাজ করেছেন তিনি। এজন্য অভিনেতা ও গোটা শ্যুটিং ইউনিটের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এদিকে বিজেপির অভিযোগ ফুৎকারে উড়িয়েছে মধ্যপ্রদেশের ক্ষমতাসীন রাজনৈতিক দল কংগ্রেস। মধ্যপ্রদেশের

36383af71e85d1ce0aa07162dcdc59f1

শিবলিঙ্গ ঢাকায় থানায় গেল বিজেপি, কী বললেন সলমন?

আজ বিকেল: কাঠের পাটাতনে শিবলিঙ্গ ঢাকায় অভিনেতা সলমন খানকে কাঠগড়ায় তুলল বিজেপি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মাহেশ্বরে। মধ্বিযপ্জেরদেশের বিজেপি নেতা রামেশ্বর শর্মার  অভিযোগ হিন্দু ধর্মকে অসম্মান করেছেন সলমন। মুসলিম বলেই এই কাজ করেছেন তিনি। এজন্য অভিনেতা ও গোটা শ্যুটিং ইউনিটের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

এদিকে বিজেপির অভিযোগ ফুৎকারে উড়িয়েছে মধ্যপ্রদেশের ক্ষমতাসীন রাজনৈতিক দল কংগ্রেস। মধ্যপ্রদেশের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী জিতু পাটোয়ারি আবার সলমন খানকে এই প্রসঙ্গে সমর্থন করেছেন। তিনি বলেন, “সলমন খুব ভালো একজন অভিনেতা। তিনি সবসময় ধর্মীয় সম্প্রীতির বার্তা দেন। কিন্তু বিজেপি সবসময় ঘৃণা ছড়ানোর চেষ্টা করে। এরা মানুষের মধ্যে বিভেদ তৈরি করে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করে।” তিনি আরও বলেন, “মধ্যপ্রদেশের উন্নতির জন্য বিজেপির উচিত এই সংকীর্ণ মনোভাব বন্ধ করা।”

জানা গিয়েছে, দাবাংয়ের সিক্যুয়েল তৈরি হচ্ছে, নর্মদার তীরে মাহেশ্বরেই চলছে শ্যুটিং। দাবাং থ্রির শ্যুটিং করতে সেখানে রয়েছেন অভিনেতা সলমন খান। সেটের মধ্যেই রয়েছে একটি শিবলিঙ্গ, শ্যুটিং চলাকালীন সেটিকে কাঠের পাটাতনে ঢেকে রাখা হয়। কিছুদিন পরে শুটিংয়ের বেশকিছু স্টিল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলেই দেখা যায় শিবলিঙ্গটি কাঠের পাটাতনে মোড়ানো হয়েছে। এরপরেই আসরে নামে বিজেপি, গোটা ঘটনাই যে সলমনের জন্য হয়েছে তা প্রমাণ করতে উঠেপড়ে লাগে এমনকী, বিষয়টি থানা পুলিশ পর্যন্ত গড়ায়। এরপর মুখ খুললেন সলমন সাফ জানালেন, শ্যুটিংয়ের জেরে যাতে শিবলিঙ্গের কোনওরকম ক্ষতিসাধন না হয় সেদিকেই লক্ষ্য রেখেছেন তিনি। তাই সুরক্ষা বলয় হিসেবে ওই পাটাতনের আবরণ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *