কে হবেন রাহুলের নায়িকা? জবাব সোনিয়া পুত্রের

নয়াদিল্লি: তাঁর জীবন নিয়ে সিনেমা তৈরি করলে কে হবেন নায়িকা? এই প্রশ্নের উত্তরে খানিক বিব্রত রাহুল গান্ধি জানিয়েছেন, দুর্ভাগ্যবশত আমি কাজের সঙ্গে বিয়ে করেছি। শুক্রবার পুনেয় ছাত্রদের এক সভায় রাহুল জানিয়েছেন, তাঁর প্রিয় বন্ধু তাঁর বোন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর আগে ঝগড়াঝাটি হত। এখন হয় না। তাঁর পরিবার অনেক হিংসার সাক্ষী। ইন্দিরা, রাজীবের হত্যা দেখেছে।

a4dd3b96929feeb628b69f8d9fd2cd40

কে হবেন রাহুলের নায়িকা? জবাব সোনিয়া পুত্রের

নয়াদিল্লি: তাঁর জীবন নিয়ে সিনেমা তৈরি করলে কে হবেন নায়িকা? এই প্রশ্নের উত্তরে খানিক বিব্রত রাহুল গান্ধি জানিয়েছেন, দুর্ভাগ্যবশত আমি কাজের সঙ্গে বিয়ে করেছি। শুক্রবার পুনেয় ছাত্রদের এক সভায় রাহুল জানিয়েছেন, তাঁর প্রিয় বন্ধু তাঁর বোন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর আগে ঝগড়াঝাটি হত।

এখন হয় না। তাঁর পরিবার অনেক হিংসার সাক্ষী। ইন্দিরা, রাজীবের হত্যা দেখেছে। ছোটবেলা থেকেই তিনি ঠাকুমা, বাবার হত্যা দেখে বুঝেছেন, হিংসা কী। ভাইবোন দুজনেই পরস্পরকে বোঝেন। এখন ঝগড়া হলে কখনও প্রিয়াঙ্কা পিছিয়ে যান, কখনও তিনি। রাখি পরেন ডানহাতে। ইন্দিরা গান্ধিকে ভয় দেখাতে তিনি পর্দার পিছনে লুকিয়ে থাকতেন। ঠাকুমা ভয় পাওয়ার ভান করতেন। রাহুল জানান, তাঁর মতে রাজনীতিকদের অবসরের বয়স ৬০ বছরই হওয়া উচিত। সোশাল মিডিয়ায় কেউ সমালোচনা করতেই পারেন। তাঁরা ভার্চুয়াল রিয়ালিটিতে বাস করলেও একসময় বাস্তবে আসতেই হবে। হিংসায় কারও উপকার হয় না। তাতে ভুয়ো আত্মবিশ্বাস তৈরি হয়। তিনি বলেন, তিনি মোদিকে ভালোবাসেন, তাঁর প্রতি তাঁর কোনও ঘৃণা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *