বাড়ছে ক্ষোভ, আদবানির সঙ্গে সাক্ষাৎ মুরলীমনোহর যোশির

নয়াদিল্লি: একদিন আগেই দলকে ‘মার্গদর্শন’ করিয়েছেন লালকৃষ্ণ আদবানি। বিস্ফোরক ব্লগ পোস্টে লিখেছেন, রাজনৈতিকভাবে ভিন্নমত পোষণকারীদের কখনও ‘দেশ বিরোধী’ বা ‘শত্রু’ হিসেবে বিবেচনা করেনি বিজেপি। বিজেপির ‘লৌহপুরুষে’র এই মন্তব্য নিশ্চিতভাবে লুফে নিয়েছে বিরোধী শিবির। কারণ ভোটের প্রচারে এই আদবানি বোমা মোদি-অমিত শাহ জুটির বিরুদ্ধে বড় অস্ত্র হয়ে উঠতে পারে। তার মধ্যেই শুক্রবার আদবানির বাসভবনে গিয়ে তাঁর

9e45b5e5397bc55ec9813e8dc5fd5d5f

বাড়ছে ক্ষোভ, আদবানির সঙ্গে সাক্ষাৎ মুরলীমনোহর যোশির

নয়াদিল্লি: একদিন আগেই দলকে ‘মার্গদর্শন’ করিয়েছেন লালকৃষ্ণ আদবানি। বিস্ফোরক ব্লগ পোস্টে লিখেছেন, রাজনৈতিকভাবে ভিন্নমত পোষণকারীদের কখনও ‘দেশ বিরোধী’ বা ‘শত্রু’ হিসেবে বিবেচনা করেনি বিজেপি। বিজেপির ‘লৌহপুরুষে’র এই মন্তব্য নিশ্চিতভাবে লুফে নিয়েছে বিরোধী শিবির।

কারণ ভোটের প্রচারে এই আদবানি বোমা মোদি-অমিত শাহ জুটির বিরুদ্ধে বড় অস্ত্র হয়ে উঠতে পারে। তার মধ্যেই শুক্রবার আদবানির বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন মুরলীমনোহর যোশি। যা নিয়ে চর্চা তুঙ্গে। এবার লোকসভা ভোটের টিকিট জোটেনি যোশিরও। যা নিয়ে সম্প্রতি খোলা চিঠিতে ক্ষোভ প্রকাশ করেছেন প্রবীণ এই বিজেপি নেতা। মোদি-অমিত শাহরা নিজেরা না এসে সিদ্ধান্তের কথা জানাতে পাঠানো হয়েছিল মাঝারি পর্যায়ের এক পদাধিকারীকে। চিঠিতে সেকথাও ফাঁস করেছিলেন যোশি। আদবানির চাঞ্চল্যকর ব্লগ পোস্টের পর দিনই তাঁর বাড়িতে গিয়ে যোশির এই সাক্ষাৎ নিশ্চিতভাবেই তাৎপর্যপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *