ভোটের বাজারে রাহুল গান্ধীর পোল খুললেন নির্যাতিতা!

আজ বিকেল: কংগ্রেসের জেতা আসন ওয়ানাড় আসন্ন লোকসভা নির্বাচনে নিজের কেন্দ্র অমেঠীর পাশাপাশি এই ওয়ানাড় থেকেও ভোটে লড়ছেন রাহুল গান্ধী। আশা করা হচ্ছে, গড় অক্ষুন্নই থাকবে। তবে গড় টিকলেও ভোটের বাজারে মানহানির সম্ভাবনা প্রবল, সৌজন্য সরিতা এস নায়ার। সোলার কেলেঙ্কারির মূল অভিযুক্ত সরিতা এবার কংগ্রেসকে চাপে ফেলতে ওয়ানাড় কেন্দ্রে নির্দলের প্রার্থী হচ্ছেন। রাহুল গান্ধী মনোনয়ন

d6fcccbb19c37081b82baaf0934af840

ভোটের বাজারে রাহুল গান্ধীর পোল খুললেন নির্যাতিতা!

আজ বিকেল: কংগ্রেসের জেতা আসন ওয়ানাড় আসন্ন লোকসভা নির্বাচনে নিজের কেন্দ্র অমেঠীর পাশাপাশি এই ওয়ানাড় থেকেও ভোটে লড়ছেন রাহুল গান্ধী। আশা করা হচ্ছে, গড় অক্ষুন্নই থাকবে। তবে গড় টিকলেও ভোটের বাজারে মানহানির সম্ভাবনা প্রবল, সৌজন্য সরিতা এস নায়ার। সোলার কেলেঙ্কারির মূল অভিযুক্ত সরিতা এবার কংগ্রেসকে চাপে ফেলতে ওয়ানাড় কেন্দ্রে নির্দলের প্রার্থী হচ্ছেন। রাহুল গান্ধী মনোনয়ন জমা দিতেই তিনিও একই কেন্দ্র থেকে ভোটে দাঁড়ান। আর এই ঘটনাই কংগ্রেস সভাপতিকে অস্বস্তিতে ফেলতে চলেছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

জানা গিয়েছে, একদা কংগ্রেসের ঘরের লোক সরিতা এখন শত্রু শিবিরের সদস্য। তাঁর বিরুদ্ধে কোটি টাকার সোলার কেলেঙ্কারির মামলা ঝুলছে। একইভাবে কেরলের বেশকিছু কংগ্রেস নেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগও এনেছেন তিনি। তবে অভিযোগ থাকলেও পিনারাই বিজয়নের সরকার কিছুই প্রমাণ করতে পারেননি। আর এতেই খাপ্পা সরিতা, তাঁর অভিযোগ কংগ্রেস নেতাদের কুকীর্তি তিনি ইমেল করে রাহুল গান্ধীকে জানিয়েছিলেন। অভিযোগ পেয়েও কংগ্রেস সভাপতি কোনও পদক্ষেপ নেওয়া তো দূরে থাক তাঁর ইমেলের জবাবও দেননি।

সরিতা এদিন বলেন, তিনি এমন কোনও কেউকেটা নন যে ভোটে জিতে সংসদে যাবেন। রাঘববোয়ালদের ভোট কাটার ক্ষমতাও তাঁর নেই। তবে তাঁর সঙ্গে যে অন্যায় হয়েছে সেই বিষয়টি জনগণ জানুক, এটাই চান ওই মহিলা। তাই লড়াইয়ে নেমেছেন। আর এই ঘটনাই অস্বস্তিতে ফেলতে পারে কংগ্রেসকে। যদিও ওয়ানাড়ের কংগ্রেস নেতৃত্বের দাবি, সরিতার পিছনে সিপিএম রয়েছে। যদিও কংগ্রেসের দাবি উড়িয়ে সিপিএমের তরফে জানানো হয়েছে কংগ্রেসের উমেন চান্ডি ক্ষমতায় থাকার সময় রাজ্যজুড়ে কী কী হয়েছে তা জনগণ ভালোই জানেন। এসব বলে লাভ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *