তৃণমূলের সব প্রার্থীকে জেতাতে ভিডিও বার্তা মমতার

কলকাতা: বিভিন্ন লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীদের জয়ী করার জন্য পৃথক ভিডিও বার্তা দিচ্ছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। প্রার্থীদের জয়ী করার জন্য মুখ্যমন্ত্রীর এরকম আলাদা ভিডিও বার্তা দেওয়া এই প্রথম। এখনও পর্যন্ত বারাকপুরের দীনেশ ত্রিবেদি, কৃষ্ণনগরের মহুয়া মৈত্র ও উত্তর মালদহের মৌসম নুরের জন্য মিনিট দুয়েকের ভিডিও বার্তা প্রচারের জন্য দিয়েছেন মমতা। বারাকপুরে তূণমূল

ebbf3a4d37cd45d13fa7278f0e437c23

তৃণমূলের সব প্রার্থীকে জেতাতে ভিডিও বার্তা মমতার

কলকাতা: বিভিন্ন লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীদের জয়ী করার জন্য পৃথক ভিডিও বার্তা দিচ্ছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রার্থীদের জয়ী করার জন্য মুখ্যমন্ত্রীর এরকম আলাদা ভিডিও বার্তা দেওয়া এই প্রথম। এখনও পর্যন্ত বারাকপুরের দীনেশ ত্রিবেদি, কৃষ্ণনগরের মহুয়া মৈত্র ও উত্তর মালদহের মৌসম নুরের জন্য মিনিট দুয়েকের ভিডিও বার্তা প্রচারের জন্য দিয়েছেন মমতা। বারাকপুরে তূণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদির সঙ্গে লড়াই বিজেপি প্রার্থী অর্জুন সিং-এর। যিনি দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেসের বিধায়ক ছিলেন। ভোট ঘোষণার পরে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে নাম লিখিয়ে প্রার্থী হয়েছেন তিনি। ভিডিও বার্তায় অর্জুনের নাম উল্লেখ না করে তাঁকে ‘গদ্দার’ হিসেবে চিহ্নিত করেছেন মুখ্যমন্ত্রী। গদ্দারের জামানত বাজেয়াপ্ত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন মমতা। পাশাপাশি দীনেশ ত্রিবেদির প্রশংসা করে বলেছেন, তাঁর নিজস্ব একটা পরিচয় আছে। তিনি অনেক কাজ করেছেন। এখানে অনেক উন্নয়ন হয়েছে। আরও উন্নয়ন হবে। বারাকপুরের ভোটারদের একটা বড় অংশ হিন্দিভাষী। তাই ভিডিওর শেষ অংশে হিন্দিতে বক্তব্য রেখেছেন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *