ফের বাংলায় আসতেন অমিত শাহ, উত্তরে জোড়া সভা

আগামী ১১ এপ্রিল, বৃহস্পতিবার উত্তরবঙ্গে জোড়া জনসভা করতে বাংলায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ওইদিন দার্জিলিং এবং রায়গঞ্জে নির্বাচনী সভায় ভাষণ দেবেন তিনি। ১১ এপ্রিল গোটা দেশে প্রথম দফার ভোট। পশ্চিমবঙ্গের কোচবিহার ও আলিপুরদুয়ারে এই পর্বে ভোটগ্রহণ হবে। ওইদিনই উত্তরবঙ্গের দুই জেলায় অমিত শাহর সভা। ওই দুই কেন্দ্রকে নিজেদের জয়ের তালিকায় রেখেছে গেরুয়া পার্টির

3eb184a2483121fe1dd6fc394183eb99

ফের বাংলায় আসতেন অমিত শাহ, উত্তরে জোড়া সভা

আগামী ১১ এপ্রিল, বৃহস্পতিবার উত্তরবঙ্গে জোড়া জনসভা করতে বাংলায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ওইদিন দার্জিলিং এবং রায়গঞ্জে নির্বাচনী সভায় ভাষণ দেবেন তিনি। ১১ এপ্রিল গোটা দেশে প্রথম দফার ভোট। পশ্চিমবঙ্গের কোচবিহার ও আলিপুরদুয়ারে এই পর্বে ভোটগ্রহণ হবে। ওইদিনই উত্তরবঙ্গের দুই জেলায় অমিত শাহর সভা।

ওই দুই কেন্দ্রকে নিজেদের জয়ের তালিকায় রেখেছে গেরুয়া পার্টির শীর্ষ নেতৃত্ব। পাশাপাশি রাজ্য নেতৃত্বকে অমিত শাহ ২২টি লোকসভা আসনের যে টার্গেট দিয়েছেন, তার কাছাকাছি পৌঁছতে উত্তরবঙ্গ থেকে সবচেয়ে বেশি আসন চাইছেন মোদি-শাহরা। সেই লক্ষ্যেই রাজ্যে ভোটের দিন নিজে সশরীরে হাজির থাকতে এই পরিকল্পনা বলে বিজেপি সূত্রের দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *