এবার দক্ষিণবঙ্গে প্রচারে ঝাঁপাবেন মমতা

হাওড়া: এবারের লোকসভা নির্বাচনে মোদি-বিরোধী যুদ্ধে একা যুদ্ধ চালিয়ে যাচ্ছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সরকারকে হটাতে গোটা রাজ্য চষে বেড়াচ্ছেন তিনি। আর তাই হাওড়া ও উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে দু’টি করে মোট চারটি সভা করবেন দলনেত্রী, এমনটাই জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে। তবে সভার দিন এখনও ঠিক না হলেও সিদ্ধান্ত হয়েছে হাওড়া লোকসভায় তিনি দু’টি সভা

aa6a5de36dae5ec58ab67d2538338125

এবার দক্ষিণবঙ্গে প্রচারে ঝাঁপাবেন মমতা

হাওড়া: এবারের লোকসভা নির্বাচনে মোদি-বিরোধী যুদ্ধে একা যুদ্ধ চালিয়ে যাচ্ছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সরকারকে হটাতে গোটা রাজ্য চষে বেড়াচ্ছেন তিনি। আর তাই হাওড়া ও উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে দু’টি করে মোট চারটি সভা করবেন দলনেত্রী, এমনটাই জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে। তবে সভার দিন এখনও ঠিক না হলেও সিদ্ধান্ত হয়েছে হাওড়া লোকসভায় তিনি দু’টি সভা করবেন।

উত্তর হাওড়ার জটাধারী পার্ক ও আন্দুল রাজবাড়ি মাঠে তাঁর সভা হবে। অন্যদিকে, উলুবেড়িয়া লোকসভায় উলুবেড়িয়া (উত্তর) বিধানসভার অন্তর্গত পাঁচলা নেতাজি সংঘের মাঠ ও আমতা বিধানসভার জয়পুর ফুটবল মাঠে তিনি সভা করবেন। চলতি সপ্তাহেই মুখ্যমন্ত্রীর সভার দিন জানিয়ে দেওয়া হবে বলে জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে। গত সপ্তাহেই তৃণমূলের রাজ্য নেতৃত্ব জেলা তৃণমূলের সভাপতি (সদর) অরূপ রায় ও জেলা সভাপতি (গ্রামীণ) পুলক রায়ের কাছে সভার জায়গার নাম জানতে চায়। সেইমতো তাঁরা এই চারটি জায়গার নাম জানিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *