বাংলায় আরও ১৬টি জনসভা করবেন মোদি

কলকাতা: রাজ্যে অন্তত ১৬টি নির্বাচনী জনসভা করতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার প্রধানমন্ত্রীর দপ্তর থেকে তা জানিয়ে দেওয়া হয়েছে। এদিন দলের কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা এই খবর দিয়ে বলেন, প্রথমিকভাবে সাতটি জনসভার কথা বলা হলেও এদিনই দিল্লি থেকে সভার সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়েছে। কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ড ও উত্তরবঙ্গের দু’টি মিলিয়ে ইতিমধ্যেই মোট

8e39dff3ed0834fc70250bcfbd22422c

বাংলায় আরও ১৬টি জনসভা করবেন মোদি

কলকাতা: রাজ্যে অন্তত ১৬টি নির্বাচনী জনসভা করতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার প্রধানমন্ত্রীর দপ্তর থেকে তা জানিয়ে দেওয়া হয়েছে। এদিন দলের কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা এই খবর দিয়ে বলেন, প্রথমিকভাবে সাতটি জনসভার কথা বলা হলেও এদিনই দিল্লি থেকে সভার সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়েছে।

কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ড ও উত্তরবঙ্গের দু’টি মিলিয়ে ইতিমধ্যেই মোট তিনটি সভা করেছেন মোদি। এ ছাড়া বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং সহ বেশ কিছু প্রথম সারির নেতা রাজ্যে নির্বাচনী সভা করবেন।

মোদির জনসভায় অভূতপূর্ব সাড়া পড়েছে। এমনই দাবি করেছেন রাহুল। তাই দলের কেন্দ্রীয় নেতৃত্ব প্রধানমন্ত্রীকে দিয়ে রাজ্যে আরও নির্বাচনী জনসভা করতে আগ্রহী বলে মনে করেন তিনি। উল্লেখ্য, রাজ্যে যেদিনই মোদি সভা করছেন, একই দিনে নির্বাচনী প্রচারে দাঁড়িয়ে তাঁকে জবাব দিচ্ছেন মমতা। মোদি ও মমতার এই রাজনৈতিক বিবৃতির লড়াইকে ঘিরে বাংলার নির্বাচনী আবহের উত্তাপ ক্রমে চড়ছে। রাজ্যের সবক’টি লোকসভা কেন্দ্রে একাধিক মিটিং করবেন মুখ্যমন্ত্রী। গোটা বাংলা চষে বেড়াচ্ছেন তিনি। প্রত্যাশিতভাবেই মমতা তাঁর প্রধান প্রতিপক্ষ মোদিকে নিশানা করেছেন। এ যাবৎ তাঁর তিনটি জনসভায় মোদিও মমতাকে লক্ষ্য করেই তোপ দেগেছেন। ফলে, মোদি ও মমতার এই দ্বৈরথ রাজ্যের পরিধি ছাপিয়ে গোটা দেশের নজর কেড়ছে। রাজনৈতিক মহলের মতে, সেই কারণেই বাংলায় জনসভার সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কেননা, মমতাকে মোকাবিলার কোনও সুযোগই হাতছাড়া করতে এবার রাজি নন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *