বারাণসীতে মনোনয়ন জমা দেওয়ার দিনক্ষণ জানালেন মোদি

বারাণসী: আগামী ২৬ এপ্রিল উত্তরপ্রদেশের বারাণসী কেন্দ্র থেকে মনোনয়ন পত্র জমা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি মনোনয়ন জমা দেওয়ার আগের দিন অর্থাৎ ২৫ এপ্রিল বারাণসীতে একটি রোড শো করবেন তিনি। আগামী ১৯ মে বারাণসী কেন্দ্রে ভোটগ্রহণ হবে। এদিকে মোদির মেগা রোড শো ঘিরে মন্দির শহর বারাণসীতে এখন সাজ সাজ রব। ওইদিন তাঁর রোড শোয়ে বিজেপির

c397b3e90d1c095b5a5dbb788decc54e

বারাণসীতে মনোনয়ন জমা দেওয়ার দিনক্ষণ জানালেন মোদি

বারাণসী: আগামী ২৬ এপ্রিল উত্তরপ্রদেশের বারাণসী কেন্দ্র থেকে মনোনয়ন পত্র জমা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি মনোনয়ন জমা দেওয়ার আগের দিন অর্থাৎ ২৫ এপ্রিল বারাণসীতে একটি রোড শো করবেন তিনি। আগামী ১৯ মে বারাণসী কেন্দ্রে ভোটগ্রহণ হবে।

এদিকে মোদির মেগা রোড শো ঘিরে মন্দির শহর বারাণসীতে এখন সাজ সাজ রব। ওইদিন তাঁর রোড শোয়ে বিজেপির অনেক শীর্ষ নেতাকে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে বারাণসীর বিজেপি শাখা জোরকদমে প্রধানমন্ত্রীকে পুনরায় জেতাতে প্রচার শুরু করে দিয়েছে। ২০১৪ সালের লোকসভা ভোটে গুজরাতের ভদোদরার পাশাপাশি বারাণসী কেন্দ্রেও জয়ী হন মোদি। যদিও এবার বারাণসীর পাশাপাশি ওড়িশার পুরী কেন্দ্র থেকেও প্রধানমন্ত্রী ভোটে লড়বেন জল্পনা চলছিল। কিন্তু শেষ পর্যন্ত দলের শীর্ষ নেতৃত্ব বিষয়টি গুজব বলে উড়িয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *