চার বছরে চার গুণ আয় বাড়ালেন তৃণমূল প্রার্থী

হাওড়া: হাওড়ার তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের গত চার বছরে আয় বেড়েছে চার গুণেরও অনেক বেশি। মনোনয়নপত্র দাখিলের সময় তিনি হলফনামা দিয়ে জানিয়েছেন, ২০১৩-’১৪ আর্থিক বছরে তাঁর বার্ষিক আয় ছিল ২ লক্ষ ৭১ হাজার ৬৮০ টাকা। সেখানে গত আর্থিক বছরে অর্থাৎ ২০১৭-’১৮তে তাঁর বার্ষিক আয় দাঁড়িয়েছে ১২ লক্ষ ৪১ হাজার ৫০ টাকা। এর মধ্যে ২০১৬-’১৭ আর্থিক

c376c4fc92af63b26d7b8005143e7b72

চার বছরে চার গুণ আয় বাড়ালেন তৃণমূল প্রার্থী

হাওড়া: হাওড়ার তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের গত চার বছরে আয় বেড়েছে চার গুণেরও অনেক বেশি। মনোনয়নপত্র দাখিলের সময় তিনি হলফনামা দিয়ে জানিয়েছেন, ২০১৩-’১৪ আর্থিক বছরে তাঁর বার্ষিক আয় ছিল ২ লক্ষ ৭১ হাজার ৬৮০ টাকা। সেখানে গত আর্থিক বছরে অর্থাৎ ২০১৭-’১৮তে তাঁর বার্ষিক আয় দাঁড়িয়েছে ১২ লক্ষ ৪১ হাজার ৫০ টাকা।

এর মধ্যে ২০১৬-’১৭ আর্থিক বছরে তাঁর আয় বেড়েছিল সর্বাধিক। ওই বছর তাঁর বার্ষিক আয় ছিল ১৩ লক্ষ ৮৫ হাজার ৪৪০ টাকা। প্রসূনবাবু হলফনামায় জানিয়েছেন, তাঁর হাতে এই মুহূর্তে রয়েছে সাড়ে ৯ হাজার টাকা। এছাড়া স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় তাঁর ৪৫ লক্ষ ৯৮ হাজার ৮৩২ টাকার একটি ফিক্সড ডিপোজিট আছে। এছাড়াও তাঁর দু’টি সেভিংস ব্যাঙ্ক অ্যাকাউন্টের একটিতে ৩০ হাজার ৭৮৩ টাকা ও অন্যটিতে ৩ লক্ষ ৪৩ হাজার ৮৬৬ টাকা রয়েছে। এছাড়া তাঁর একটি লাইফ ইন্সিওরেন্সের বার্ষিক প্রিমিয়াম দেড় লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *