হঠাৎ কলকাতা সফর বাতিল করলেন অমিত শাহ

কলকাতা: তড়িঘড়ি কলকাতা সফর বাতিল করে আমেদাবাদ ছুটলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ঠিক ছিল, রাজ্যে প্রথম দফার ভোটের দিন উত্তরবঙ্গে জোড়া সভা করবেন। সেই মতো কালিম্পং এবং রায়গঞ্জের জনসভায় হাজির হয়েছিলেন তিনি। পরবর্তী সফরসূচি হিসেবে উত্তরবঙ্গ থেকে আকাশপথে সোজা কলকাতায় আসার কথা ছিল অমিত শাহের। শহরের এক অভিজাত হোটেলে দক্ষিণবঙ্গের লোকসভা প্রার্থী এবং দলীয়

3eb184a2483121fe1dd6fc394183eb99

হঠাৎ কলকাতা সফর বাতিল করলেন অমিত শাহ

কলকাতা: তড়িঘড়ি কলকাতা সফর বাতিল করে আমেদাবাদ ছুটলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ঠিক ছিল, রাজ্যে প্রথম দফার ভোটের দিন উত্তরবঙ্গে জোড়া সভা করবেন। সেই মতো কালিম্পং এবং রায়গঞ্জের জনসভায় হাজির হয়েছিলেন তিনি।

পরবর্তী সফরসূচি হিসেবে উত্তরবঙ্গ থেকে আকাশপথে সোজা কলকাতায় আসার কথা ছিল অমিত শাহের। শহরের এক অভিজাত হোটেলে দক্ষিণবঙ্গের লোকসভা প্রার্থী এবং দলীয় শীর্ষ কর্তাদের নিয়ে জরুরি বৈঠকও ডাকা হয়েছিল। বৃহস্পতিবার রাতে সেই বৈঠক করার কথা ছিল নরেন্দ্র মোদির প্রধান এই সেনাপতির। শহরে রাত কাটানোর পর পরদিন সকালে সাংবাদিক সম্মেলন করারও কথা ছিল।

শেষ মুহূর্তে কলকাতা সফর না হওয়ায় শহরে তাঁর যাবতীয় কর্মসূচি বাতিল করা হয়েছে। জানা গিয়েছে, উত্তরবঙ্গ থেকে সোজা আমেদাবাদ ছুটেছেন অমিত। বিজেপির এক সর্বভারতীয় নেতার দাবি, গুজরাতের এক দলিত নেতা গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন। সেই কারণে পূর্বনির্ধারিত সফরসূচি বাতিল করে অমিত শাহ নিজের রাজ্যে ছুটেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *