ভোটের মুখে গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার তৃণমূল

কৃষ্ণনগর: লোকসভা ভোটের আগে দলীয় কোন্দল তৃণমূলে। এলাকার তৃণমূল অঞ্চল সভাপতি ও তৃণমূলের পঞ্চায়েত মেম্বারকে ডেকে এনে মারধর ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ, যুব তৃণমূল নেতার ও তার অনুগামীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়ায়। ঘটনার প্রতিবাদে ও দোষীদের বিরুদ্ধে দলের তরফে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে নদীয়া জেলা পরিষদের সভাপতি রিক্তা কুন্ডু

44ede0244f0b7a2e52f72a032bbf4483

ভোটের মুখে গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার তৃণমূল

কৃষ্ণনগর: লোকসভা ভোটের আগে দলীয় কোন্দল তৃণমূলে। এলাকার তৃণমূল অঞ্চল সভাপতি ও তৃণমূলের পঞ্চায়েত মেম্বারকে ডেকে এনে মারধর ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ, যুব তৃণমূল নেতার ও তার অনুগামীদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়ায়। ঘটনার প্রতিবাদে ও দোষীদের বিরুদ্ধে দলের তরফে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে নদীয়া জেলা পরিষদের সভাপতি রিক্তা কুন্ডু ও বিধায়ক শঙ্কর সিংহকে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। এই ঘটনার জেরে শুক্রবার ফুলিয়ায় তৃণমূল প্রার্থীর প্রচার কর্মসূচিও বাতিল হয়েছে।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি রঞ্জন বসু ও ফুলিয়া টাউনশিপ পঞ্চায়েত মেম্বার বুদ্ধিশ্বর মল্লিককে ফোন করে ডেকে তাদের ওপর চড়াও হয় শুভঙ্কর মুখার্জি ওরফে পিটার নামের যুব তৃণমূলের নেতা।

অভিযোগ, ওই দুই তৃণমূল নেতাকে হেনস্তার পাশাপাশি মারধর ও খুনের হুমকিও দেয় পিটার নামের ওই তৃণমূল যুব নেতা। অভিযোগ, এর আগেও একাধিক বার এই ধরনের ঘটনা ঘটিয়েছে পিটার নামের ওই তৃণমূল নেতা। অভিযোগ, গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের দলীয় প্রার্থীদের বিরুদ্ধে নির্দল প্রার্থী দাঁড় করিয়ে দল বিরোধী কাজ করলেও তৃণমূল দলের তরফে পিটারের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। শুক্রবার সকালে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দিতে গিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন সভাধিপতি রিক্তা কুন্ডু ও রানাঘাট উত্তর পশ্চিম এর বিধায়ক শঙ্কর সিংহ। নেতাদের ঘিরে ধরে ক্ষোভ দেখাচ্ছেন আক্রান্ত তৃণমূল নেতা ও তাদের অনুগামীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *