এবার ভোটের ময়দান কাঁপাবেন এই তারকা প্রার্থীরা

আজ বিকেল: ভোটের বাজারের ক্রেজ যেন বেড়েই চলেছে, তাই ক্রিকেট তারকা থেকে শুরু করে রুপোলী পর্দা কোথাও যেন সেই আলো নেই। যে আলো আজ ভোটের ময়দানে। লোকসভা ভোট বলে কথা, এবারে তো আবার হাই ভোল্টেজ নির্বাচন, ধর্মনিরপেক্ষ জোটের সঙ্গে বিজেপির সম্মান রক্ষার লড়াই। এই লড়াইতে কল্কে পেতে ২২ গজ থেকে শুরু করে সেলুলয়েডের তারকা সবাই

7831a8b6f765561119cfb7903a8762f0

এবার ভোটের ময়দান কাঁপাবেন এই তারকা প্রার্থীরা

আজ বিকেল: ভোটের বাজারের ক্রেজ যেন বেড়েই চলেছে, তাই ক্রিকেট তারকা থেকে শুরু করে রুপোলী পর্দা কোথাও যেন সেই আলো নেই। যে আলো আজ ভোটের ময়দানে। লোকসভা ভোট বলে কথা, এবারে তো আবার হাই ভোল্টেজ নির্বাচন, ধর্মনিরপেক্ষ জোটের সঙ্গে বিজেপির সম্মান রক্ষার লড়াই। এই লড়াইতে কল্কে পেতে ২২ গজ থেকে শুরু করে সেলুলয়েডের তারকা সবাই লাইন দিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক এবারের তারকা প্রার্থীদের তালিকা।

প্রথমেই আসি বিজেপির মথুরা কেন্দ্রের ভোট প্রার্থী তথা ড্রিমগার্ল হেমা মালিনীর কথায়। রুপোলী পর্দা কাঁপানোর পর এবার রাজনীতির ময়দান কাঁপাচ্ছেন এই অভিনেত্রী। গত লোকসভাতেই বিজেপির হয়ে মথুরা কেন্দ্রে ভোট লড়ে জয় ছিনিয়ে আনেন তিনি। তারপর বিভিন্ন কারণে তিনি প্রচারের আলোয় এসেছেন। এবারেও ভোটযুদ্ধে নেমেছেন ড্রিমগার্ল। প্রথমেই প্রচারে বেড়িয়ে মাঠে নেমে ধান কাটলেন তিনি।

কেন্দ্রের বস্ত্র মন্ত্রী স্মৃতি ইরানি, সাঁস বহুর কাহিনী ছেড়ে অনেকদিনই হল রাজনীতির অন্দরে এসেছেন। এবার তিনি অমেঠি কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটেও লড়বেন। ২০০৪ ও ২০০৯ সালে জয়লাভের পর ফের একবার বিজেপির হয়ে ভোটের ময়দানে নামছেন তুখোর অভিনেত্রী জয়া প্রদা। এবারও রামপুর কেন্দ্র থেকে ভোট জিততে ফের রাজনীতির ময়দানে নেমেছেন তিনি।

রুপোলী পর্দা থেকে রাজনীতি বিহারীবাবু শত্রুঘ্ন সিনহার জনপ্রিয়তা সমান তালে এগিয়ে চলেছে। বিজেপির সাংসদ থাকাকালীন অবস্থাতেই নরেন্দ্র মোদির জনবিরোধী সিদ্ধান্তের বিরোধিতা করে দলের বিরাগভাজন হন। এবারও পাটনা সাহিব কেন্দ্রে প্রার্থী হয়েছেন, তবে কংগ্রেসের টিকিটে। এবারেই প্রথম ভোটের ময়দানে পা রাখলেন রঙ্গিলা গার্ল।উর্মিলা মাতণ্ডকর উত্তর মুম্বই থেকে প্রার্থী হয়েই জানিয়ে দিলেন, দুদিনের জন্য নয় রাজনীতির ময়দানে নিজের জায়গা বানাতেই কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি। এবার ভোটে জিতেই শুরু করবেন উন্নয়নের ঘোর দৌড়। রাজনীতির আঙিনায় প্রবীণ অভিনেতা রাজ বব্বরের নাম কে না জানে। গতমাসেই কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি। চলতি লোকসভা ভোটে উত্তর প্রদেশের মোরাদাবাদ থেকে প্রার্থী হয়েছেন তিনি। প্রকাশ রাজ দাক্ষিণাত্যের এই অভিনেতার নাম এখন গোটা দেশ জানে। দক্ষিণী ছবির পাশপাশি বলিউড কাঁপানো প্রকাশ রাজ সুযোগ পেলেই মোদিতে নিশানা করতে ছাড়েন না। এবার বেঙ্গালুরু কেন্দ্র থেকে নির্দল প্রার্থী হয়ে নির্বাচনী লড়াই লড়তে চলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *