প্রচারে এসে নাগিন ডান্স, মঞ্চ কাঁপালেন এই মন্ত্রী

আজ বিকেল: প্রচারে এসে নেতাদের নাচতে দেখলে কেমন লাগবে বলুন তো, সে যাই লাগুক না কেন। নাচ কিন্তু বন্ধ হয়নি। দলীয় প্রার্থীর হয়ে প্রচারে এসে নাগিন ডান্স নাচলেন মন্ত্রী। ততক্ষম নাচলেন যতক্ষণ নাগিন ছবির মিউজিক সঙ্গে রইল। সমর্থকরাও এই সুযোগে আসর মাতাতে ভুললেন, পরে নেতার বয়সের কথা মাথায় রেখে নাচে ইতি টানা হল। অভিনব ঘটনাটি ঘটেছে

6d044ffc52a17f4afcefa8af90cc860b

প্রচারে এসে নাগিন ডান্স, মঞ্চ কাঁপালেন এই মন্ত্রী

আজ বিকেল: প্রচারে এসে নেতাদের নাচতে দেখলে কেমন লাগবে বলুন তো, সে যাই লাগুক না কেন। নাচ কিন্তু বন্ধ হয়নি। দলীয় প্রার্থীর হয়ে প্রচারে এসে নাগিন ডান্স নাচলেন মন্ত্রী। ততক্ষম নাচলেন যতক্ষণ নাগিন ছবির মিউজিক সঙ্গে রইল। সমর্থকরাও এই সুযোগে আসর মাতাতে ভুললেন, পরে নেতার বয়সের কথা মাথায় রেখে নাচে ইতি টানা হল। অভিনব ঘটনাটি ঘটেছে কর্ণাটকে।

কর্ণাটকের হসকোটের চিক্কাবাল্লাপুরার কংগ্রেস প্রার্থী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বীরাপ্পা মইলি ভোট প্রচারে বেরোন গত বুধবার। তাঁর প্রচারে অংশ নেন কংগ্রেস শাসিত কর্ণাটকের রাষ্ট্রমন্ত্রী এমটিবি নাগরাজ। মিছিলের অদূরেই তখন বাজছে ১৯৫৪ সালের জনপ্রিয়  হিন্দি ছবি নাগিনের মিউজিক। সেই সুর শুনে আর নিজেকে আর ধরে রাখতে পারেননি ৬৮ বছরের নাগরাজ। নাগিন ডান্সের পোজে নাচতে শুরু করেন। সমর্থকদের কথায় নিজের নামেইনাগকে নিয়ে ঘোরেন মন্ত্রী, কী করে নাচ না করে থাকবেন।

তবে এমন নাচ এমটিবি নাগরাজের ক্ষেত্রে প্রথম নয়, এর আগেও সুযোগ পেয়ে কোমর দোলাতে ভোলেননি এই মন্ত্রী। তা ধর্মীয় উৎসব হোক বা অন্য কোনও অনুষ্ঠান সুযোগ পেলেই কর্ণাটকের এই বিত্তশালী মন্ত্রী সুযোগ ছাড়েন না। বয়স তাঁর এই নৃত্যরত মনকে বাঁধ দিতে পারেনি। সমর্থকরাই মন্ত্রীকে সুস্থ রাখতে নাচ ছামিয়ে দিলে তিনিও ইতি টানেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *