এবার নিশীথকে ‘বয়কট’ করলেন বিজেপি কর্মীদের বড় অংশ!

কোচবিহার: নির্বাচনের দিন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে সঙ্গ দিলেন না দলেরই একাংশ বলে অভিযোগ উঠেছে। জেলার রাজনৈতিক মহলেও এনিয়ে চর্চা চলছে। জেলা বিজেপির অন্দরেও এনিয়ে মতবিরোধ তৈরি হয়েছে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে তাতে দলের অন্দরেই নিশীথ অনুগামীদের সঙ্গে বিজেপি’র মূল স্রোতের নেতা কর্মীদের ফের একটা দূরত্ব তৈরি হয়েছে। রাজনৈতিক মহলের মতে, এবার নিশীথবাবুকে প্রার্থী করার

578d0f031eced3aad50a5dd84b849af7

এবার নিশীথকে ‘বয়কট’ করলেন বিজেপি কর্মীদের বড় অংশ!

কোচবিহার: নির্বাচনের দিন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে সঙ্গ দিলেন না দলেরই একাংশ বলে অভিযোগ উঠেছে। জেলার রাজনৈতিক মহলেও এনিয়ে চর্চা চলছে। জেলা বিজেপির অন্দরেও এনিয়ে মতবিরোধ তৈরি হয়েছে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে তাতে দলের অন্দরেই নিশীথ অনুগামীদের সঙ্গে বিজেপি’র মূল স্রোতের নেতা কর্মীদের ফের একটা দূরত্ব তৈরি হয়েছে।

রাজনৈতিক মহলের মতে, এবার নিশীথবাবুকে প্রার্থী করার পর থেকেই বিজেপির অন্দরে ব্যাপক অসন্তোষ দানা বেঁধেছিল। নিশীথবাবু সেই অসন্তোষকে অনেকটাই ব্যক্তিগত দক্ষতায় প্রশমিত করতে পেরেছিলেন। কিন্তু ভোট মিটতেই আবার নিশীথবাবুর অনুগামীদের সঙ্গে মূল বিজেপির ফাটল ক্রমশ প্রকট হচ্ছে বলে অভিযোগ। নির্বাচনের দিন নিশীথ অনুগামীরা না কি বিজেপির সাধারণ কর্মীরা মাটি কামড়ে পড়ে ছিলেন তা নিয়েই দলের অন্দরে কাঁটাছেড়া শুরু হয়েছে।

নির্বাচনের দিন নিশীথ মেশিনারি কতটা কাজ করেছে তা নিয়েও চর্চা হচ্ছে। এর সঙ্গে বিজেপির সাংগঠনিক দুর্বলতার দিকটাও প্রকাশ্যে এসেছে। তবে বিজেপির একাংশের দাবি, দলের পুরনো কর্মীরাই নির্বাচনী এজেন্ট হওয়ার জন্য এগিয়ে এসেছিলেন। সেক্ষেত্রে নিশীথ অনুগামীদের সহযোগিতা সেভাবে পাওয়া যায়নি। ভোট পরবর্তী ক্ষেত্রে যাতে কোনওভাবেই এই বিভাজন মাথাচাড়া না দেয় সেব্যাপারে জেলা নেতৃত্ব শুক্রবারও কয়েকজনকে সতর্ক করেছেন। যদিও এই অভিযোগ নিশীথবাবু এবং দলের জেলা নেতৃত্ব উড়িয়ে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *