নববর্ষের শুরুতেই বাংলায় আসছেন প্রধানমন্ত্রী

কলকাতা: নতুন বাংলা বছরের প্রথম সপ্তাহেই ফের নির্বাচনী প্রচারে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে তাঁর প্রচারের যে সূচি পাওয়া গিয়েছে, তাতে দেখা যাচ্ছে, ২০ থেকে ২৪ এপ্রিলের মধ্যে এরাজ্যে চারটি জনসভা করবেন তিনি। ২০ এপ্রিল তাঁর সভা উত্তরবঙ্গের বুনিয়াদপুরে। যে জায়গায় বিজেপি প্রচারসভা করতে চলেছে, সেটি মূলত বালুরঘাট, মালদহ উত্তর এবং রায়গঞ্জ

8c2dc3644c1b226bd0175e567d9d84be

নববর্ষের শুরুতেই বাংলায় আসছেন প্রধানমন্ত্রী

কলকাতা: নতুন বাংলা বছরের প্রথম সপ্তাহেই ফের নির্বাচনী প্রচারে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে তাঁর প্রচারের যে সূচি পাওয়া গিয়েছে, তাতে দেখা যাচ্ছে, ২০ থেকে ২৪ এপ্রিলের মধ্যে এরাজ্যে চারটি জনসভা করবেন তিনি।

২০ এপ্রিল তাঁর সভা উত্তরবঙ্গের বুনিয়াদপুরে। যে জায়গায় বিজেপি প্রচারসভা করতে চলেছে, সেটি মূলত বালুরঘাট, মালদহ উত্তর এবং রায়গঞ্জ কেন্দ্রের সঙ্গমস্থল। তবে প্রধানমন্ত্রী যেদিন এই সভা করবেন তার ২ দিন আগেই রায়গঞ্জে ভোট হয়ে যাবে। বাকি থাকবে বালুরঘাট ও মালদহ উত্তর। তিনি কার্যত ওই দুই কেন্দ্রের প্রার্থীদের সমর্থনেই ভাষণ দেবেন। ১৮ এপ্রিল দ্বিতীয় দফার ভোটে দার্জিলিং, জলপাইগুড়ির সঙ্গেই ভোট হবে রায়গঞ্জে।

গত বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের এই কেন্দ্রের বিজেপির প্রার্থী দেবশ্রী চৌধুরীর হয়ে প্রচার করে গিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। নজিরবিহীনভাবে সেই মঞ্চে হাজির ছিলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) রামলাল। সাধারণত, অমিত শাহ এবং রামলাল প্রকাশ্যে একমঞ্চে রাজনৈতিক প্রচারে থাকেন না। দাড়িভিট কাণ্ডের পর বিজেপি এই রায়গঞ্জকে কার্যত পাখির চোখ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *