মোদিকে নিয়ে তৈরি ওয়েব সিরিজের বিরুদ্ধে কমিশনে নালিশ তৃণমূলের

নয়াদিল্লি ও কলকাতা: প্রধানমন্ত্রীর বায়োপিক ‘পিএম মোদি’ মুক্তির উপর আগেই স্থগিতাদেশ দিয়েছে নির্বাচন কমিশন। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর তৈরি ওয়েব সিরিজ দেখানো নিয়ে কমিশনে গেল কংগ্রেস। এর মাধ্যমে ‘বিজেপি ভোটারদের প্রভাবিত করছে’ এই অভিযোগে করে সিরিজের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে তারা। কংগ্রেসের সুরে তৃণমূলও এ নিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরে অভিযোগ করেছে।

db1107d8ab2d3c8f65e8efcc541efd08

মোদিকে নিয়ে তৈরি ওয়েব সিরিজের বিরুদ্ধে কমিশনে নালিশ তৃণমূলের

নয়াদিল্লি ও কলকাতা: প্রধানমন্ত্রীর বায়োপিক ‘পিএম মোদি’ মুক্তির উপর আগেই স্থগিতাদেশ দিয়েছে নির্বাচন কমিশন। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর তৈরি ওয়েব সিরিজ দেখানো নিয়ে কমিশনে গেল কংগ্রেস। এর মাধ্যমে ‘বিজেপি ভোটারদের প্রভাবিত করছে’ এই অভিযোগে করে সিরিজের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে তারা।

কংগ্রেসের সুরে তৃণমূলও এ নিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরে অভিযোগ করেছে। অতিরিক্ত সিইও সঞ্জয় বসু জানিয়েছেন, আমরা সেই অভিযোগ দিল্লিতে কেন্দ্রীয় নির্বাচনী আধিকারিকের কাছে পাঠিয়েছি। তিনি যা সিদ্ধান্ত নেবেন, সেইমতো ব্যবস্থা নেওয়া হবে।

গত ৩ এপ্রিল থেকে ‘ইরোস ডিজিটাল’ নামক ওয়েব প্ল্যাটফর্মে সম্প্রচার শুরু হয়েছে ‘মোদি: জার্নি অব এ কমন ম্যান’। ১০ পর্বের ওয়েব সিরিজটির পাঁচটি ইতিমধ্যে সম্প্রচারিত হয়ে গিয়েছে। ১২ বছর বয়স থেকে মোদির জীবনকে সেখানে তুলে ধরা হয়েছে।

যুবক নরেন্দ্র থেকে কীভাবে দেশের প্রধানমন্ত্রী হলেন, তা নিখুঁত চরিত্রায়নের মাধ্যমে দেখানো হয়েছে। শনিবার মোদির সেই ওয়েব সিরিজের বিরুদ্ধেই নির্বাচনে কমিশনে অভিযোগ জানাল কংগ্রেস। প্রধানমন্ত্রীকে নিয়ে এই ওয়েব সিরিজ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছে বলে দাবি জানিয়েছে তারা। বিশেষ করে প্রথম দফার ভোটের এক সপ্তাহ আগে তার সম্প্রচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *