জানেন, কোটিপতি ইদ্রিশ আলির ঘাড়ে ঝুলছে কটি মামলা?

হাওড়া: নির্বাচন কমিশনে মনোনয়নপত্র দাখিল করে নিজের সম্পত্তির পরিমাণ জানালেন উলুবেড়িয়া (পূর্ব) বিধানসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী ইদ্রিশ আলি৷ উলুবেড়িয়া মহকুমা শাসকের দপ্তরে হলফনামা পেশ করে ইদ্রিশ আলি জানিয়েছে, তাঁর হাতে এই মুহূর্তে ৫০ হাজার টাকা নগদ আছে ও তাঁর স্ত্রীর হাতে ৬ হাজার টাকা নগদ আছে। এছাড়া ফিক্সড ডিপোজিট, অন্য ডিপোজিট মিলিয়ে তাঁর নামে রয়েছে

503e4f2008c9fb6de505ffb6da5872d2

জানেন, কোটিপতি ইদ্রিশ আলির ঘাড়ে ঝুলছে কটি মামলা?

হাওড়া: নির্বাচন কমিশনে মনোনয়নপত্র দাখিল করে নিজের সম্পত্তির পরিমাণ জানালেন উলুবেড়িয়া (পূর্ব) বিধানসভা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী ইদ্রিশ আলি৷ উলুবেড়িয়া মহকুমা শাসকের দপ্তরে হলফনামা পেশ করে ইদ্রিশ আলি জানিয়েছে, তাঁর হাতে এই মুহূর্তে ৫০ হাজার টাকা নগদ আছে ও তাঁর স্ত্রীর হাতে ৬ হাজার টাকা নগদ আছে। এছাড়া ফিক্সড ডিপোজিট, অন্য ডিপোজিট মিলিয়ে তাঁর নামে রয়েছে ২৩ লক্ষ ৮১ হাজার ৮৮৫ টাকা।

অন্যদিকে, তাঁর স্ত্রীর নামে ফিক্সড ডিপোজিট রয়েছে ১২ হাজার ১৪৩ টাকা। ইদ্রিশ সাহেবের একটি স্করপিও গাড়ি আছে, যার বর্তমান মূল্য ১৪ লক্ষ ৪০ হাজার টাকা। সব মিলিয়ে তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ ৩৯ লক্ষ ২১ হাজার ৮৮৫ টাকা। অন্যদিকে, তাঁর স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮০ লক্ষ টাকা। তাঁর স্ত্রীর নামে কোনও অস্থাবর সম্পত্তি নেই।

রয়েছে একাধিক মামলা৷ ২০০৮ সালে কলকাতার তালতলা থানায়, ওই বছরই আমডাঙা থানায়, ২০০৪ সালে বারাসত থানায় ও ২০০১ সালে দেগঙ্গা থানায় তাঁর বিরুদ্ধে মামলা হয়েছিল। যদিও হাওড়া ও উলুবেড়িয়া কেন্দ্রের সিপিএম প্রার্থী সুমিত্র অধিকারী ও মাকসুদা খাতুনের বিরুদ্ধে কোনও মামলা নেই বলে তাঁরা জমা দেওয়া হলফনামায় জানিয়েছেন। হাওড়া কেন্দ্রের সিপিএম প্রার্থী সুমিত্র অধিকারী জানিয়েছেন, তিনি পার্টির সর্বক্ষণের কর্মী হিসেবে কাজ করেন। অন্যদিকে, মাকসুদা খাতুন চাকুরিজীবী বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *