রামকে নিয়ে রাজনীতি করবই, সাফ ঘোষণা দিলীপের

খড়্গপুর: প্রয়োজন হলে রামকে নিয়ে রাজনীতি করব। শনিবার নিজের বিধানসভা কেন্দ্র খড়্গপুরে এসে পরিষ্কার করে একথা জানিয়ে দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি সকাল থেকে খড়্গপুর শহরে রামনবমীর বিভিন্ন আখড়ায় যোগ দেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, রাম হবে, রাজনীতি হবে না? রাম রাজা ছিলেন। রাম কি প্রবচন দিয়েছিলেন নাকি? তিনি তলোয়ার তুলে

847aa7d8462f1ac6ca653cd9780d6461

রামকে নিয়ে রাজনীতি করবই, সাফ ঘোষণা দিলীপের

খড়্গপুর: প্রয়োজন হলে রামকে নিয়ে রাজনীতি করব। শনিবার নিজের বিধানসভা কেন্দ্র খড়্গপুরে এসে পরিষ্কার করে একথা জানিয়ে দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি সকাল থেকে খড়্গপুর শহরে রামনবমীর বিভিন্ন আখড়ায় যোগ দেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, রাম হবে, রাজনীতি হবে না? রাম রাজা ছিলেন। রাম কি প্রবচন দিয়েছিলেন নাকি? তিনি তলোয়ার তুলে নিয়েছিলেন। প্রয়োজনে রামকে নিয়ে রাজনীতি হবে। কারও হজম না হলে তিনি হোমিওপ্যাথি গোলি খান।

এদিন দিলীপবাবু ঝুলি, তালবাগিচা, ইন্দা, সুভাষপল্লি, মথুরাকাটি, খরিদা, মালঞ্চ সহ বিভিন্ন জায়গায় রামনবমীর আখড়া পরিদর্শন করেন। বজরংবলি মন্দিরেও যান। কোথাও তলোয়ার হাতে তুলে নেন। কোথাও আবার গদা হাতে নিতেও তাঁকে দেখা যায়। মালঞ্চ এলাকায় রাস্তায় নেমে কিছুক্ষণ লাঠিও খেলেন। বিভিন্ন মন্দিরে গিয়ে পুজো করেন। রামনবমীর আখড়া পরিদর্শনের সঙ্গে ভোট প্রচারও সেরে নেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। দিলীপবাবুর ছবি দেওয়া গেঞ্জি পরে কর্মী-সমর্থকরা তাঁর সঙ্গে ঘুরে বেড়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *