বন্দুকের নিশানায় রাহুল? নয়া রিপোর্ট এসপিজি’র

নয়াদিল্লি: স্নাইপার বন্দুকের লেজারের আলো নয়। রাহুল গান্ধীর মুখের উপর পড়া সবুজ আলো শুধুমাত্র কংগ্রেসের এক ফটোগ্রাফারের করা ভিডিওতেই দেখা গিয়েছে। স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ বা এসপিজির তদন্তে উঠে এল এমনই তথ্য। সম্প্রতি আমেথি লোকসভা কেন্দ্র থেকে মনোনয়নপত্র জমা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। করেন রোড শো-ও। সেই র্যালির একটি ভিডিওতে দেখা যায়, রাহুল গান্ধীর মুখে

dacbc10e1943aa1a108c986502fbcecc

বন্দুকের নিশানায় রাহুল? নয়া রিপোর্ট এসপিজি’র

নয়াদিল্লি: স্নাইপার বন্দুকের লেজারের আলো নয়। রাহুল গান্ধীর মুখের উপর পড়া সবুজ আলো শুধুমাত্র কংগ্রেসের এক ফটোগ্রাফারের করা ভিডিওতেই দেখা গিয়েছে। স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ বা এসপিজির তদন্তে উঠে এল এমনই তথ্য।

সম্প্রতি আমেথি লোকসভা কেন্দ্র থেকে মনোনয়নপত্র জমা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। করেন রোড শো-ও। সেই র‌্যালির একটি ভিডিওতে দেখা যায়, রাহুল গান্ধীর মুখে পড়ছে সবুজ লেজারের আলো। আর তার পরেই জল্পনা ছড়িয়ে পড়ে রাহুল গান্ধীর উপর স্নাইপার হামলা চালানোর ষড়যন্ত্র করা হচ্ছে।

প্রশ্ন উঠে যায় কংগ্রেস সভাপতির এসপিজি নিরাপত্তা নিয়ে। কংগ্রেস সভাপতির প্রাণ সংশয় রয়েছে দাবি করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের কাছে যান সোনিয়া গান্ধীর রাজনৈতিক সচিব আহমেদ প্যাটেল এবং জয়রাম রমেশ। তদন্তের দাবি জানান তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *