বাংলায় কেন এত অভিযোগ? জানতে চাইল কেন্দ্রীয় নির্বাচন কমিশন

নয়াদিল্লি: ১১ এপ্রিল ভোট ছিল কোচবিহার এবং আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে। নির্বাচনের শেষে দেখা গিয়েছে, শুধুমাত্র কোচবিহার কেন্দ্র থেকেই কমিশনের কাছে মোট ৬১১টি অভিযোগ জমা পড়েছে। অন্যদিকে, আলিপুরদুয়ার কেন্দ্র থেকে অভিযোগের সংখ্যা তুলনামূলক অনেক কম। সেখান থেকে ৯৬টি অভিযোগ জমা পড়েছে। তাই শুধুমাত্র একটি লোকসভা কেন্দ্র থেকেই কেন এত অভিযোগ এল, সে বিষয়ে রাজ্য সিইও বিভাগের

29ee21b1f3456ea16bde7f10b6c6c25f

বাংলায় কেন এত অভিযোগ? জানতে চাইল কেন্দ্রীয় নির্বাচন কমিশন

নয়াদিল্লি: ১১ এপ্রিল ভোট ছিল কোচবিহার এবং আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে। নির্বাচনের শেষে দেখা গিয়েছে, শুধুমাত্র কোচবিহার কেন্দ্র থেকেই কমিশনের কাছে মোট ৬১১টি অভিযোগ জমা পড়েছে।

অন্যদিকে, আলিপুরদুয়ার কেন্দ্র থেকে অভিযোগের সংখ্যা তুলনামূলক অনেক কম। সেখান থেকে ৯৬টি অভিযোগ জমা পড়েছে। তাই শুধুমাত্র একটি লোকসভা কেন্দ্র থেকেই কেন এত অভিযোগ এল, সে বিষয়ে রাজ্য সিইও বিভাগের কাছে জানতে চাইল কেন্দ্রীয় নির্বাচন কমিশন।

পাশাপাশি এই অভিযোগগুলির সব ক’টির ক্ষেত্রে ১০০ মিনিটের মধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে কি না, তাও জানতে চেয়েছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন। শনিবার কমিশন সূত্রে এই খবর জানা গিয়েছে। প্রসঙ্গত, এত অভিযোগ এলেও কোচবিহারে একটি মাত্র কেন্দ্রে পুনর্নির্বাচন হবে বলে জানিয়েছে কমিশন। তবে দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তা ঘোষণা করবে কেন্দ্রীয় নির্বাচন কমিশনই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *