ফের সেনার নামে ভোট চাইলেন মোদি!

নয়াদিল্লি: কৃষকদের আত্মহত্যা যতটা নির্বাচনের ইস্যু, ততটাই জওয়ানদের বলিদান। এমনটাই মনে করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দূরদর্শনে এক সাক্ষাতকারে তিনি বলেন, গত ৪০ বছর ধরে সন্ত্রাসবাদ ভারতীয়দের ক্ষতি করে চলেছে। এখন তা বলার সময় এসেছে। এনিয়ে মতামত না জানাব না কেন? জাতীয়তাবাদা ছাড়া কোনও দেশ কি এগোতে পারে, প্রশ্ন মোদির। যে দেশের হাজার হাজার সেনা শহিদ

6ecf70124414ad46f1d0d7791b2d2530

ফের সেনার নামে ভোট চাইলেন মোদি!

নয়াদিল্লি: কৃষকদের আত্মহত্যা যতটা নির্বাচনের ইস্যু, ততটাই জওয়ানদের বলিদান। এমনটাই মনে করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

দূরদর্শনে এক সাক্ষাতকারে তিনি বলেন, গত ৪০ বছর ধরে সন্ত্রাসবাদ ভারতীয়দের ক্ষতি করে চলেছে। এখন তা বলার সময় এসেছে। এনিয়ে মতামত না জানাব না কেন? জাতীয়তাবাদা ছাড়া কোনও দেশ কি এগোতে পারে, প্রশ্ন মোদির। যে দেশের হাজার হাজার সেনা শহিদ হন, সে দেশে তা নির্বাচনী ইস্যু হবে না? কৃষকরা মারা গেলে ইস্যু হয়, সেনাদের মৃত্যুতে তা নয় কেন? বালাকোট প্রসঙ্গ নিয়ে মোদি বলেন, আন্তর্জাতিক স্তরে ভারতের নাম উঁচু হয়েছে। রাহুল গান্ধি তাঁর বাবার পাপ ধুতে কোনও প্রমাণ ছাড়াই রাফাল নিয়ে চেঁচামেচি করছেন। গণতন্ত্রের পক্ষে পরিবারতন্ত্র বিপজ্জনক বলে মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *