নজরে নির্বাচন, ভোটের প্রস্তুতি দেখতে উত্তরে বিবেক দুবে

কলকাতা: আজ মঙ্গলবার ভোট প্রস্তুতি দেখতে রায়গঞ্জে কেন্দ্রীয় বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। সেখানকার সব রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করবেন তিনি। এছাড়াও বৈঠক করবেন জেলাশাসক, পুলিশ সুপার ও পর্যবেক্ষকদের সঙ্গে। দিনভর বৈঠক করে সেখানকার পরিস্থিতি যাচাই করবেন তিনি। পরের দিন বুধবার তিনি যাবেন জলপাইগুড়ি ও দার্জিলিংয়ে। সেখানকার পর্যবেক্ষকের সঙ্গে বৈঠক করবেন বিবেক দুবে। দু’দিন দিল্লিতে কাটিয়ে

233af7d6d28c125493d4314923a5a059

নজরে নির্বাচন, ভোটের প্রস্তুতি দেখতে উত্তরে বিবেক দুবে

কলকাতা: আজ মঙ্গলবার ভোট প্রস্তুতি দেখতে রায়গঞ্জে কেন্দ্রীয় বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। সেখানকার সব রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করবেন তিনি। এছাড়াও বৈঠক করবেন জেলাশাসক, পুলিশ সুপার ও পর্যবেক্ষকদের সঙ্গে। দিনভর বৈঠক করে সেখানকার পরিস্থিতি যাচাই করবেন তিনি। পরের দিন বুধবার তিনি যাবেন জলপাইগুড়ি ও দার্জিলিংয়ে। সেখানকার পর্যবেক্ষকের সঙ্গে বৈঠক করবেন বিবেক দুবে।

দু’দিন দিল্লিতে কাটিয়ে সোমবার সন্ধ্যায় কলকাতায় আসেন তিনি। দিল্লিতে কোচবিহার ও মুর্শিদাবাদ সফরের রিপোর্টও জমা দিয়েছেন বিবেক দুবে। সেই রিপোর্টের পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় বাহিনীর সংখ্যা বাড়ানো হয়েছে। দু’দিন ধরে হেলিকপ্টার নিয়ে তিনি এই সফর করবেন বলে কমিশন সূত্রে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *