রণক্ষেত্র ময়না, পুলিশের ৫টি গাড়ি ভাঙচুর ক্ষিপ্ত জনতার, জখম বহু

ময়নায়: পুর্ব মেদিনীপুরের ময়নায় ব্যাপক বোমাবাজি। অভিযোগের তির বিজেপির দিকে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ এলাকায় পৌঁছলে তাঁদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ঘটনায় ওসি সহ ৪ জন পুলিস কর্মী জখম হন। পাশাপাশি এসডিপিও গাড়ি সহ পুলিশের মোট ৫টি গাড়ি ভাঙচুর করা হয়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একপ্রকার বাধ্য হয়েই কাঁদানে গ্যাসের শেল

d4732624003d0ae9608f4861d5fd8d3c

রণক্ষেত্র ময়না, পুলিশের ৫টি গাড়ি ভাঙচুর ক্ষিপ্ত জনতার, জখম বহু

ময়নায়: পুর্ব মেদিনীপুরের ময়নায় ব্যাপক বোমাবাজি। অভিযোগের তির বিজেপির দিকে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ এলাকায় পৌঁছলে তাঁদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ঘটনায় ওসি সহ ৪ জন পুলিস কর্মী জখম হন। পাশাপাশি এসডিপিও গাড়ি সহ পুলিশের মোট ৫টি গাড়ি ভাঙচুর করা হয়।

এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একপ্রকার বাধ্য হয়েই কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনায় অভিযুক্ত দু’জন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এলাকায় তীব্র উত্তেজনা।

পুলিশের সঙ্গে তৃণমূলের লোকজন ঢুকে আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ। বিজেপির কয়েক জন কর্মী আহত হয়েচেন বলে অভিযোগ। অন্যদিকে, নৈহাটি কুলিয়াগড়েও তৃণমূল ও বিজেপির সংঘর্ষ হয়েছে। দুই পক্ষের সংঘর্ষে আহত তিন। ভাঙচুর হয়েছে বিজেপি নেতা পাত্রসারথী পাত্রের বাড়ি। ভাঙচুর হয় তৃণমূল সমর্থকদের একটি ক্লাব। আগুনে পুড়ে ছাই চারটি মোটর বাইক একটি বোলেরো গাড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *