ভোট লুট রুখতে গদা ব্যবহারের হুঁশিয়ারি বিজেপি প্রার্থীর

বারাসত: সিআরপিএফকে দিয়ে বুকে গুলি করার হুমকির পর গদা নিয়ে রামনবমীর মিছিল থেকে দুষ্কৃতী দমনের জন্য অস্ত্র ব্যবহারের ‘ফতোয়া’ দিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তন বসু। মঙ্গলবার গদা হাতে নিয়ে তিনি বসিরহাটে রামনবমীর মিছিল করেন। সেই মিছিল থেকেই সাংবাদিকদের বলেন, নির্বাচনের মাধ্যমে একটা বার্তাই দিয়ে চাই। আমি যেহেতু নির্বাচনে দাঁড়িয়েছি এবং একইসঙ্গে একটি ধর্মীয় অনুষ্ঠান চলছে।

afbb05cc452fafe48ad7a1e912e7a609

ভোট লুট রুখতে গদা ব্যবহারের হুঁশিয়ারি বিজেপি প্রার্থীর

বারাসত: সিআরপিএফকে দিয়ে বুকে গুলি করার হুমকির পর গদা নিয়ে রামনবমীর মিছিল থেকে দুষ্কৃতী দমনের জন্য অস্ত্র ব্যবহারের ‘ফতোয়া’ দিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তন বসু। মঙ্গলবার গদা হাতে নিয়ে তিনি বসিরহাটে রামনবমীর মিছিল করেন।

সেই মিছিল থেকেই সাংবাদিকদের বলেন, নির্বাচনের মাধ্যমে একটা বার্তাই দিয়ে চাই। আমি যেহেতু নির্বাচনে দাঁড়িয়েছি এবং একইসঙ্গে একটি ধর্মীয় অনুষ্ঠান চলছে। নির্বাচনী প্রচার করতে আসিনি। কিন্তু, মানুষের যে প্রতীকগুলো আছে আমরা সেগুলি ভুলব না। দুষ্কৃতীদের দমন করার জন্য প্রয়োজনে অস্ত্রের ব্যবহার করা হবে। যেরকমভাবে অস্ত্রের প্রয়োজন ঠিক সেভাবেই করা হবে। আমাদের সেই চিরাচরিত ঐতিহ্য বোঝানোর জন্যই আজকে এখানে গদা নিয়ে আসা হয়েছে।

গত ২৬ মার্চ বসিরহাটের ভ্যাবলা জনসভা থেকে তিনি বলেন, নির্বাচনের দিন বুথ যদি দখল করতে আসেন, সেই সাজাহান হোক আর ঔরাঙ্গজেব হোক, সিআরপিএফকে বলে দেব, গুলি যেন বুক লক্ষ্য করে যায়। গুলি যেন পা লক্ষ্য করে না যায়। তিনি পুলিস প্রসঙ্গে বলেছিলেন, পুলিস তৃণমূলের হয়ে কাজ করছে। আমি এটাও বলছি, পুলিসকে থানার মধ্যে আটকে রেখে দেব। পুলিসকে থানার বাইরে বের হতে দেব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *