ভিন রাজ্যের ভোট ম্যানেজাররাই ভরসা বঙ্গ বিজেপির

কলকাতা: পরবর্তী ছ’দফা ভোটে রাজ্যের বিজেপি নেতৃত্বকে সাহায্য করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বাছাই করা ভোট ম্যানেজারদের উড়িয়ে আনা হচ্ছে। জানা গিয়েছে, ত্রিপুরা, অসম, উত্তরাখণ্ড, গুজরাত সহ একাধিক বিজেপি শাসিত রাজ্য থেকে ভোটের কাজে দক্ষ নেতা-কর্মীদের নিয়ে আসা হচ্ছে। বুধবারই উত্তরাখণ্ড থেকে ১৯ সদস্যের একটি দল কলকাতায় পৌঁছেছে। লোকসভা কেন্দ্র ধরে ধরে তাঁদের সুনির্দিষ্ট দায়িত্ব

ecd9292a54b8cf821d932705e370c271

ভিন রাজ্যের ভোট ম্যানেজাররাই ভরসা বঙ্গ বিজেপির

কলকাতা: পরবর্তী ছ’দফা ভোটে রাজ্যের বিজেপি নেতৃত্বকে সাহায্য করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বাছাই করা ভোট ম্যানেজারদের উড়িয়ে আনা হচ্ছে। জানা গিয়েছে, ত্রিপুরা, অসম, উত্তরাখণ্ড, গুজরাত সহ একাধিক বিজেপি শাসিত রাজ্য থেকে ভোটের কাজে দক্ষ নেতা-কর্মীদের নিয়ে আসা হচ্ছে।

বুধবারই উত্তরাখণ্ড থেকে ১৯ সদস্যের একটি দল কলকাতায় পৌঁছেছে। লোকসভা কেন্দ্র ধরে ধরে তাঁদের সুনির্দিষ্ট দায়িত্ব বণ্টন করা হচ্ছে। সূত্রের দাবি, ৪০টি লোকসভা কেন্দ্রে এই ভোট ম্যানেজাররা ছড়িয়ে পড়বেন। গো-বলয় থেকে যাঁরা আসবেন, তাঁদের মূলত রাজ্যের হিন্দিভাষী অধ্যুষিত এলাকায় বিশেষ দায়িত্ব দেওয়া হচ্ছে। পাশাপাশি ত্রিপুরা-অসম থেকে আসা দলীয় নেতা-কর্মীদের লাগানো হবে বাংলাভাষী এলাকায় সংগঠন মজবুতের কাজে।

এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ভিনরাজ্য থেকে বিজেপির কার্যকর্তারা বাংলায় আসছেন। তাঁরা মূলত লোকসভা ভোটে আমাদের নেতা-কর্মীদের নির্বাচন পরিচালনার কাজে বিশেষ পরামর্শ দেবেন। তিনি বলেন, এই মুহূর্তে রাজ্য বিজেপির যা সাংগঠনিক শক্তি, তাতে আমাদের বিরাট সংখ্যক নেতার প্রয়োজন নেই। তবে সংশ্লিষ্ট নেতারা দীর্ঘদিন ধরে নিজেদের রাজ্যে ভোট পরিচালনা করায় তাঁদের অভিজ্ঞতাকে কাজে লাগানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *