জলের দরে বিক্রি হবে মদ, ইস্তাহারে নয়া প্রতিশ্রুতি

নয়াদিল্লি: ভোটে জিততে নানারকম প্রতিশ্রুতি দিয়ে থাকে বিভিন্ন দল। তেমনি এবারের লোকসভা ভোটে দিল্লির ভোটারদের মন পেতে অভিনব সব প্রতিশ্রুতি দিল সঞ্জি বিরাসত পার্টি। ২০১৯ সালের লোকসভা ভোটে তাদের নির্বাচনী ইস্তাহারে মহিলাদের সোনার গহনা থেকে মদের দাম অর্ধেক করার মতো নানারকম প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। পাশাপাশি ঈদের সময় প্রত্যেক মুসলিম পরিবারকে বিনামূল্যে একটি ছাগল দেওয়া হবে

4ca822a6b402867a9339c3933e953a4b

জলের দরে বিক্রি হবে মদ, ইস্তাহারে নয়া প্রতিশ্রুতি

নয়াদিল্লি: ভোটে জিততে নানারকম প্রতিশ্রুতি দিয়ে থাকে বিভিন্ন দল। তেমনি এবারের লোকসভা ভোটে দিল্লির ভোটারদের মন পেতে অভিনব সব প্রতিশ্রুতি দিল সঞ্জি বিরাসত পার্টি। ২০১৯ সালের লোকসভা ভোটে তাদের নির্বাচনী ইস্তাহারে মহিলাদের সোনার গহনা থেকে মদের দাম অর্ধেক করার মতো নানারকম প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

পাশাপাশি ঈদের সময় প্রত্যেক মুসলিম পরিবারকে বিনামূল্যে একটি ছাগল দেওয়া হবে বলে ইস্তাহারে জানানো হয়েছে। সঞ্জি বিরসাত দলের হয়ে উত্তর-পূর্ব দিল্লি কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করছেন অমিত শর্মা। বুধবার ওই দলের ইস্তাহার প্রকাশ করা হয়। ইস্তাহারে বলা হয়েছে, ভোটে জিতলে দিল্লিতে মদের দাম অর্ধেক করে দেওয়া হবে।

এছাড়াও প্রত্যেক মহিলাকে সোনার গহনা, পিএইচডি পর্যন্ত বিনামূল্যে পড়াশোনা, ফ্রিতে মেট্রো ও বাসে যাতায়াত, বেসরকারি স্কুলে ফ্রিতে পড়াশোনা, বিনামূল্যে রেশন, কন্যা সন্তান জন্মগ্রহণ করলে পরিবারকে ৫০ হাজার টাকা, এছাড়াও তাদের বিয়ের সময় আড়াই লক্ষ টাকা, বেকারদের প্রতিমাসে ১০ হাজার টাকা, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাসিক ৫ হাজার টাকা করে ভাতা দেওয়ার মতো প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। আগামী ১২ মে ষষ্ঠ দফায় দিল্লির ওই কেন্দ্রে ভোট নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *