এবার কংগ্রেস প্রার্থীর হয়ে ভিডিও বার্তা মুকেশ আম্বানির

মুম্বই: কংগ্রেস সভাপতির নিশানায় ছোটভাই অনিল। আর কংগ্রেস প্রার্থীর স্তূতিতে বড়ভাই মুকেশ। ভোটের কুরুক্ষেত্রে ফের শিরোনামে আম্বানি পরিবার। নেপথ্যে ১৩৭ সেকেন্ডের একটি ভিডিও। ট্যুইটারে ভিডিওটি পোস্ট করেছেন দক্ষিণ মুম্বইয়ের কংগ্রেস প্রার্থী মিলিন্দ দেওরা। রাফাল ইস্যুতে অনিল আম্বানিকে রোজ নিশানা বানাচ্ছেন রাহুল গান্ধী। অনিল চক্ষুশূল হলেও মুকেশ আম্বানির স্তূতিবাক্যে দেদার মজল কংগ্রেস। মিলিন্দ দেওয়ার পোস্ট করা

9c5fc556c7a086f67f4b5399b8e0c13e

এবার কংগ্রেস প্রার্থীর হয়ে ভিডিও বার্তা মুকেশ আম্বানির

মুম্বই: কংগ্রেস সভাপতির নিশানায় ছোটভাই অনিল। আর কংগ্রেস প্রার্থীর স্তূতিতে বড়ভাই মুকেশ। ভোটের কুরুক্ষেত্রে ফের শিরোনামে আম্বানি পরিবার। নেপথ্যে ১৩৭ সেকেন্ডের একটি ভিডিও। ট্যুইটারে ভিডিওটি পোস্ট করেছেন দক্ষিণ মুম্বইয়ের কংগ্রেস প্রার্থী মিলিন্দ দেওরা।

রাফাল ইস্যুতে অনিল আম্বানিকে রোজ নিশানা বানাচ্ছেন রাহুল গান্ধী। অনিল চক্ষুশূল হলেও মুকেশ আম্বানির স্তূতিবাক্যে দেদার মজল কংগ্রেস। মিলিন্দ দেওয়ার পোস্ট করা ভিডিও নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে রাজনীতির অলিন্দে। ভিডিওর শুরুতেই মুকেশ আম্বানি বলছেন, দক্ষিণ মুম্বইয়ের জন্য যোগ্য ব্যক্তি মিলিন্দ। আমার মতে দক্ষিণ মুম্বই আসনের সামাজিক, আর্থিক ও সাংস্কৃতিক বাস্তুতন্ত্র সম্পর্কে গভীর জ্ঞান রয়েছে মিলিন্দের। ক্ষুদ্র উদ্যোগ থেকে বৃহৎ ব্যবসা, প্রতিভাবান যুবকদের নতুন কর্মসংস্থানের পক্ষেও সওয়াল করেছেন মুকেশ আম্বানি। শুধু মুকেশ আম্বানি নন, ভিডিওতে এই কংগ্রেস প্রার্থীর হয়ে সওয়াল করতে শোনা গিয়েছে ব্যাঙ্ককর্তা উদয় কোটাককেও। কিন্তু দেশের ধনীতম মানুষ মুকেশ আম্বানির প্রশংসা নিশ্চিতভাবেই তাৎপর্যপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *