বামেরাই এখন রামভক্ত: মমতা

বালুরঘাটে বামেরাই এখন রামভক্ত। সিপিএম ছেড়ে যাঁরা বিজেপিতে গিয়েছেন, তাঁদেরই প্রার্থী করা হয়েছে। বালুরঘাটে দলীয় প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে সভায় এই অভিযোগ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, দক্ষিণ দিনাজপুরে দুটি সভা করেন তিনি। একটি বালুরঘাট ও অপরটি গঙ্গারামপুর। সভা থেকে নরেন্দ্র মোদির বিরুদ্ধে এনআরসি থেকে নোটবন্দি বিভিন্ন ইস্যুতে সুর চড়ান তৃণমূল নেত্রী। দিল্লি থেকে

f25354244a25f6c8c0aa5d51b384f9af

বামেরাই এখন রামভক্ত: মমতা

বালুরঘাটে বামেরাই এখন রামভক্ত। সিপিএম ছেড়ে যাঁরা বিজেপিতে গিয়েছেন, তাঁদেরই প্রার্থী করা হয়েছে। বালুরঘাটে দলীয় প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে সভায় এই অভিযোগ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, দক্ষিণ দিনাজপুরে দুটি সভা করেন তিনি। একটি বালুরঘাট ও অপরটি গঙ্গারামপুর। সভা থেকে নরেন্দ্র মোদির বিরুদ্ধে এনআরসি থেকে নোটবন্দি বিভিন্ন ইস্যুতে সুর চড়ান তৃণমূল নেত্রী।

দিল্লি থেকে মোদি সরকারকে হঠাতে বিজেপি বিরোধী ভোট ভাগ না করার আর্জি জানান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, দিল্লিতে এবার সরকারে গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে তৃণমূল। সেই কারণে বিজেপিকে কেন্দ্র থেকে পদচ্যূত করতে তৃণমূলকে বাংলায় বিয়াল্লিশে ৪২টি আসনেই জয়ী করার আবেদন জানান মমতা। তিনি অভিযোগ করেন, গত পঞ্চায়েত নির্বাচনে হিলি সীমান্ত পেরিয়ে দুষ্কৃতীদের ঢুকিয়ে ছিল বিরোধীরা। এবার, সীমান্তে কড়া নজরদারির কথা বলেন তিনি। বালুরঘাটের বিদায়ী সাংসদ অর্পিতা ঘোষ তাঁর লোকসভা কেন্দ্রের জন্য সবসময় উন্নয়নমূলক কাজের চেষ্টা করে। আগে বালুরঘাটে প্রতিবছর বন্যা পরিস্থিতি হত, রাস্তাঘাট ডুবে যেত। সেই সময় তিনি প্রতিবার দুর্গতদের পাশে দাঁড়াতেন বলে মনে করিয়ে দেন মুখ্যমন্ত্রী। এখন তৃণমূল সরকারের আমলে এলাকায় প্রচুর উন্নয়ন হয়েছে বলে উল্লেখ করেন তিনি। গঙ্গারামপুরের সভা থেকে তিনি অভিযোগ করেন, মোদিরা ভোটপাখির মতো আসেন। সারা বছর তাঁদের দেখা পাওয়া যায় না। ফের এদিনের সভা থেকে বিজেপির বিরুদ্ধে ধর্মের ভিত্তি বিভাজনের রাজনীতির অভিযোগ করেন। রাজ্য সরকারের প্রকল্প ও ভাতার উল্লেখ করেন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *