এবার মমতার বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ কংগ্রেসের

কলকাতা: অনুমতি ছাড়াই মালদা শহরে পদযাত্রা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই অভিযোগে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল কংগ্রেস। বৃহস্পতিবার, মালদা উত্তর ও দক্ষিণের দুই প্রার্থীর সমর্থনে তিনটি সভা করেন তৃণমূল নেত্রী। তারপরে, বিকেলে মালদা শহরে মালদা দক্ষিণের তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেনের সমর্থনে রবীন্দ্র মূর্তি থেকে চারা মোড় পর্যন্ত পদযাত্রা করেন তিনি। মোয়াজ্জেম হোসেন ছাড়াও মিছিলে পা

e045cb48b56093bf7c7c95abc7eb4412

এবার মমতার বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ কংগ্রেসের

কলকাতা: অনুমতি ছাড়াই মালদা শহরে পদযাত্রা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই অভিযোগে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল কংগ্রেস। বৃহস্পতিবার, মালদা উত্তর ও দক্ষিণের দুই প্রার্থীর সমর্থনে তিনটি সভা করেন তৃণমূল নেত্রী।

তারপরে, বিকেলে মালদা শহরে মালদা দক্ষিণের তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেনের সমর্থনে রবীন্দ্র মূর্তি থেকে চারা মোড় পর্যন্ত পদযাত্রা করেন তিনি। মোয়াজ্জেম হোসেন ছাড়াও মিছিলে পা মেলান মালদা উত্তরের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূরও। এই পদযাত্রার অনুমতি ছিল না বলে অভিযোগ করে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছেন কংগ্রেস নেতৃত্ব। তৃণমূল নেত্রীর পাশাপাশি বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের পদযাত্রা নিয়েও অভিযোগ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *