বিজেপি কর্মীদের দিকে আঙুল তুলতে ৪ ঘণ্টার মধ্যেই ব্যবস্থা, হুঁশিয়ারি মন্ত্রীর

লখনউ: বিজেপির সমালোচকদের ৪ ঘণ্টার মধ্যে বুঝে নেওয়া হবে বলে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী মনোজ সিনহা। একটি নির্বাচনী জনসভায় তাঁকে বলতে শোনা গেল, বিজেপি কর্মীদের দিকে কেউ যদি আঙ্গুল তোলে, আমি কথা দিচ্ছি চার ঘণ্টার পর সে আঙ্গুল অক্ষত থাকবে না। বিজেপি দুর্নীতির বিরুদ্ধে লড়বে। বেনামে সম্পত্তি যারা রেখেছে তাদের বিরুদ্ধে লড়বে। কারও হিম্মত হবে না

ea7f6f4ad1d6d433e84a2bd826de0472

বিজেপি কর্মীদের দিকে আঙুল তুলতে ৪ ঘণ্টার মধ্যেই ব্যবস্থা, হুঁশিয়ারি মন্ত্রীর

লখনউ: বিজেপির সমালোচকদের ৪ ঘণ্টার মধ্যে বুঝে নেওয়া হবে বলে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী মনোজ সিনহা। একটি নির্বাচনী জনসভায় তাঁকে বলতে শোনা গেল, বিজেপি কর্মীদের দিকে কেউ যদি আঙ্গুল তোলে, আমি কথা দিচ্ছি চার ঘণ্টার পর সে আঙ্গুল অক্ষত থাকবে না। বিজেপি দুর্নীতির বিরুদ্ধে লড়বে। বেনামে সম্পত্তি যারা রেখেছে তাদের বিরুদ্ধে লড়বে। কারও হিম্মত হবে না বিজেপি কর্মীদের দিকে চোখ তুলে তাকানোর। কেউ যদি তা করে তাহলে তাঁর চোখ নিরাপদে থাকবে না।

বিজেপি কর্মীদের দিকে আঙুল তুলতে ৪ ঘণ্টার মধ্যেই ব্যবস্থা, হুঁশিয়ারি মন্ত্রীরএভাবেই হুমকি দিতে শোনা গেল যোগাযোগ ও রেলের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত রাষ্ট্রমন্ত্রী মনোজ সিনহাকে৷ নিজেকে কৃষি বিশেষজ্ঞ ও সমাজ সেবক বলে পরিচয় দেন তিনি৷ এবারও উত্তর প্রদেশের গাজীপুর লোকসভা থেকে প্রার্থী হয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে রয়েছেন সমাজবাদী পার্টি ও বহু জন সমাজ পার্টির জোট প্রার্থী আফজাল আনসারী। এই আফজাল আনসারী উত্তরপ্রদেশের আরেক নেতা মুক্তার আনসারীর ভাই। মুক্তারে বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। ২০০৪ সালে আফজালের কাছেই পরাজিত হয়েছিলেন মনোজ। নির্বাচনী প্রচারে এর আগেও বিতর্ক উস্কে দিয়েছেন তিনি। গত সপ্তাহে একটি সভায় উপস্থিত হয়ে তিনি বলেন ভারতের প্রথম প্রধানমন্ত্রী যদি জওহরলাল নেহরু না হয়ে সর্দার বল্লভ ভাই প্যাটেল হতেন তাহলে সন্ত্রাসবাদ মাথাচাড়া দিতে পারত না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *