বড় ভাঙন তৃণমূলে, বিজেপি যোগ ৫ নেতার

বারাকপুর: লোকসভা নির্বাচনের ঠিক মুখে বিধায়ক শুভ্রাংশু রায়ের গড় বীজপুর বিধানসভার হালিশহর পুরসভায় ভাঙন ধরালেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। শুক্রবার হালিশহর পুরসভার ভাইস চেয়ারম্যান দেবাশিস দত্ত সহ চারজন তৃণমূল কাউন্সিলার এবং তৃণমূল যুব নেতা সুদীপ্ত দাস বিজেপিতে যোগদান করেন। এদিন কাঁচরাপাড়ায় শীর্ষস্থানীয় এক বিজেপি নেতার বাড়িতে অর্জুন সিংয়ের উপস্থিতিতে তাঁরা বিজেপিতে যোগদান করেন। বিজেপি নেতৃত্বের

ea7f6f4ad1d6d433e84a2bd826de0472

বড় ভাঙন তৃণমূলে, বিজেপি যোগ ৫ নেতার

বারাকপুর: লোকসভা নির্বাচনের ঠিক মুখে বিধায়ক শুভ্রাংশু রায়ের গড় বীজপুর বিধানসভার হালিশহর পুরসভায় ভাঙন ধরালেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। শুক্রবার হালিশহর পুরসভার ভাইস চেয়ারম্যান দেবাশিস দত্ত সহ চারজন তৃণমূল কাউন্সিলার এবং তৃণমূল যুব নেতা সুদীপ্ত দাস বিজেপিতে যোগদান করেন।

এদিন কাঁচরাপাড়ায় শীর্ষস্থানীয় এক বিজেপি নেতার বাড়িতে অর্জুন সিংয়ের উপস্থিতিতে তাঁরা বিজেপিতে যোগদান করেন। বিজেপি নেতৃত্বের অভিযোগ, বিজেপিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে সুদীপ্ত দাসকে পুলিস তাড়া করে। যদিও তাকে পুলিস ধরতে পারেনি। এই ঘটনার প্রতিবাদে এদিন বিজেপি কর্মীরা জোটবদ্ধ হয়ে বীজপুর থানার সামনে বিক্ষোভ দেখান।

হালিশহর পুরসভার ভাইস চেয়ারম্যান দেবাশিস, ডাকনাম রাজা দত্ত বিজেপির এক শীর্ষ নেতার ঘনিষ্ঠ হিসাবে পরিচিত ছিলেন। তৃণমূল ছেড়ে ওই নেতা বিজেপিতে যোগ দেওয়ার পরপরই রাজার বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। ঠিক ছিল, বেশ কয়েকজন কাউন্সিলারকে সঙ্গে নিয়ে তিনি বিজেপিতে যোগদান করবেন। তবে, সেই সময় কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেনি। পরবর্তীকালে, পুরনো একটি মামলার জেরে তিনি দীর্ঘদিন এলাকায় ছিলেন না। কয়েক মাস আগে তিনি হালিশহরে ফেরেন। ফের আগের মতোই পুরসভার ভাইস চেয়ারম্যান হিসাবে তিনি দায়িত্বভার পালন করেন। দলীয় অনুষ্ঠানে তিনি যোগদান করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *