রাহুলের জয় নিশ্চত করতে বন্ধ ঘরে যা করলেন প্রিয়াঙ্কা

আমেথি: রাহুল গান্ধীর জয়ের পথ মসৃণ করতে আমেথিতে শুক্রবার কর্মীদের সঙ্গে কৌশলগত বৈঠক সারলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা ওয়াধেরা। বৈঠকে কংগ্রেসের প্রচার কৌশল চূড়ান্ত হয়েছে বলে খবর। ৬ মে আমেথিতে ভোট। এবারও তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে স্মৃতি ইরানিকে। আমেথির পাশাপাশি এবার রাহুল প্রার্থী হয়েছেন কেরলের ওয়ানাড়ে। বিজেপির অভিযোগ, আমেথিতে জয় নিশ্চিত নয় বুঝতে পেরে

466bcbb71681886de21284a8c1c7d87c

রাহুলের জয় নিশ্চত করতে বন্ধ ঘরে যা করলেন প্রিয়াঙ্কা

আমেথি: রাহুল গান্ধীর জয়ের পথ মসৃণ করতে আমেথিতে শুক্রবার কর্মীদের সঙ্গে কৌশলগত বৈঠক সারলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা ওয়াধেরা। বৈঠকে কংগ্রেসের প্রচার কৌশল চূড়ান্ত হয়েছে বলে খবর। ৬ মে আমেথিতে ভোট।

এবারও তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে স্মৃতি ইরানিকে। আমেথির পাশাপাশি এবার রাহুল প্রার্থী হয়েছেন কেরলের ওয়ানাড়ে। বিজেপির অভিযোগ, আমেথিতে জয় নিশ্চিত নয় বুঝতে পেরে ওয়ানাড়ে প্রার্থী হয়েছেন রাহুল। এই অবস্থায় রাহুলের জয়ের কৌশল নিয়ে প্রিয়াঙ্কার বৈঠক গুরুত্বপূর্ণ।

শুক্রবার পাঁচঘণ্টার রূদ্ধদ্বার বৈঠকে উপস্থিত এক কংগ্রেস নেতা জানিয়েছেন, আমেথি নিয়ে প্রিয়াঙ্কা কর্মীদের মতামত নিয়েছেন। বেশ কিছু নতুন নির্দেশিকা জারি করেছেন। আমেথির জন্য ভোটের কৌশল চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছেন ওই কংগ্রেস নেতা।

দলীয় কর্মীদের নির্বাচনে ভূমিকা খতিয়ে দেখতে দিল্লি থেকে ২০ জনের এক বিশেষজ্ঞ দল আমেথি এসেছেন বলেও জানিয়েছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। শুক্রবার সকালে দিল্লি থেকে আমেথি আসেন প্রিয়াঙ্কা। গৌরিগঞ্জে কংগ্রেস অফিসে প্রথমে সাধারণ কর্মীদের সঙ্গে মতামত বিনিময় করেন তিনি। পরে প্রবীণ কংগ্রেস নেতাদের সঙ্গে আলোচনা সারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *