বাবার হাত ধরে বিজেপিতে যাচ্ছেন মুকুল পুত্র শুভ্রাংশু?

কলকাতা: শর্ত সাপেক্ষে বিজেপিতে যোগ দিতে পারেন বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়। শনিবার, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুল পুত্র বলেন, ২ বছরের মধ্যে বীজপুরে রেলের কোচ কারখানা চালু হলে তিনি বিজেপিতে যোগ দেবেন। বিধায়কের আরও দাবি, কারখানা চালু হলে ৩০ শতাংশ কর্ম সংস্থান করতে হবে বীজপুর থেকেই। শুভ্রাংশুর দলে যোগদানের বিষয়ে বিজেপি নেতা মুকুল রায়কে জিজ্ঞাসা

af01cb03339c8dc529af485fc16249b9

বাবার হাত ধরে বিজেপিতে যাচ্ছেন মুকুল পুত্র শুভ্রাংশু?

কলকাতা: শর্ত সাপেক্ষে বিজেপিতে যোগ দিতে পারেন বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়। শনিবার, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুল পুত্র বলেন, ২ বছরের মধ্যে বীজপুরে রেলের কোচ কারখানা চালু হলে তিনি বিজেপিতে যোগ দেবেন।

বিধায়কের আরও দাবি, কারখানা চালু হলে ৩০ শতাংশ কর্ম সংস্থান করতে হবে বীজপুর থেকেই। শুভ্রাংশুর দলে যোগদানের বিষয়ে বিজেপি নেতা মুকুল রায়কে জিজ্ঞাসা করা হলেই, তিনি জানান বড় চমক অপেক্ষা করছে। এদিন, স্বয়ং শুভ্রাংশুর মন্তব্য রাজনৈতিক মহলে জল্পনা আরও বাড়িয়েছে।

সূত্রের খবর, ২৪ এপ্রিল রানাঘাটে সভা করতে আসছেন নরেন্দ্র মোদী। ওই সভাতেই মুকুলপুত্র আনুষ্ঠানিকভাবে গেরুয়া শিবিরে নাম লেখাবেন। ২০১৭ সালের নভেম্বরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন মুকুল রায়। কিন্তু দলেই ছিলেন শুভ্রাংশু রায়। জানিয়েছিলেন, দিদির সঙ্গে রয়েছেন। কিন্তু শুভ্রাংশুর সঙ্গে তাল কাটে তৃণমূলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *