রূপমের সুরে গান বাঁধল তৃণমূল, নতুন ভোটারদের বার্তা

কলকাতা: নতুন ভোটারদের পক্ষে টানতে তৃণমূল এবার লঞ্চ করল বিশেষ মিউজিক ভিডিও ‘প্রথম ভোট’। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তৃণমূল কংগ্রেসের প্রথম নির্বাচনী গান- মা, মাটি, মানুষ ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। তবে নতুন এই মিউজিক ভিডিওটি কেবলমাত্র নব্য ভোটারদের কথা মাথায় রেখেই বানানো হয়েছে। শনিবার দলের পক্ষ থেকে তাদের বিভিন্ন স্যোশাল নেটওয়ার্কিং পেজের মাধ্যমে ভিডিওটি রিলিজ করা

c376c4fc92af63b26d7b8005143e7b72

রূপমের সুরে গান বাঁধল তৃণমূল, নতুন ভোটারদের বার্তা

কলকাতা: নতুন ভোটারদের পক্ষে টানতে তৃণমূল এবার লঞ্চ করল বিশেষ মিউজিক ভিডিও ‘প্রথম ভোট’। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তৃণমূল কংগ্রেসের প্রথম নির্বাচনী গান- মা, মাটি, মানুষ ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে।

তবে নতুন এই মিউজিক ভিডিওটি কেবলমাত্র নব্য ভোটারদের কথা মাথায় রেখেই বানানো হয়েছে। শনিবার দলের পক্ষ থেকে তাদের বিভিন্ন স্যোশাল নেটওয়ার্কিং পেজের মাধ্যমে ভিডিওটি রিলিজ করা হয়।

সদ্য প্রকাশিত এই মিউজিক ভিডিওটির বিশেষত্ব হল রযাম পের ঢঙে গাওয়া ‘প্রথম ভোট বাংলার পক্ষে না বিপক্ষে’ গানটির সঙ্গে গানের কথাও ভেসে উঠবে আপনার মোবাইল-কম্পিউটার বা টিভির স্ক্রিনে। মিউজিক ভিডিওটির সবশেষে রয়েছে তৃণমূলকে ভোট দেওয়ার আবেদন। গানটিতে সুর দিয়েছেন এবং গানের বাকি কথা লিখেছেন রূপম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *