তৃণমূল-বিজেপি যোগসাজশ! নয়া চ্যালেঞ্জ কংগ্রেসের

কলকাতা: নরেন্দ্র মোদি সারা দেশে প্রত্যাখ্যাত। আর এখানে তাঁকে অপেক্ষাকৃত বেশি আসন পাইয়ে দেওয়ার ব্যবস্থা হয়েছে। সেই জন্যই বারবার তিনি এ রাজ্যে ছুটে আসছেন। এই ভাষাতেই নাম না করে একইসঙ্গে তৃণমূল ও বিজেপি’কে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি মোমেন মিত্র। শনিবার প্রদেশ কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলনে এই মন্তব্য করেন তিনি। তৃণমূলের নাম মুখে না নিয়ে

4b03d79fc339cf4a82f5b5e7b92e3bda

তৃণমূল-বিজেপি যোগসাজশ! নয়া চ্যালেঞ্জ কংগ্রেসের

কলকাতা: নরেন্দ্র মোদি সারা দেশে প্রত্যাখ্যাত। আর এখানে তাঁকে অপেক্ষাকৃত বেশি আসন পাইয়ে দেওয়ার ব্যবস্থা হয়েছে। সেই জন্যই বারবার তিনি এ রাজ্যে ছুটে আসছেন। এই ভাষাতেই নাম না করে একইসঙ্গে তৃণমূল ও বিজেপি’কে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি মোমেন মিত্র।

শনিবার প্রদেশ কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলনে এই মন্তব্য করেন তিনি। তৃণমূলের নাম মুখে না নিয়ে তিনি বলেন, এখানে ওঁর শক্তিশালী বন্ধু রয়েছেন। তাই এখান থেকে বেশি আসন জয়ের আশ্বাস পেয়েছেন হয়তো। সম্প্রতি মুর্শিদাবাদে একাধিক নির্বাচনী সভায় আরএসএস-বিজেপি’র সঙ্গে কংগ্রেসের যোগসাজশ নিয়ে সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী। মুর্শিদাবাদে প্রচারপর্বে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের করা বিভিন্ন মন্তব্যের প্রতিক্রিয়া দিতে এদিন সাংবাদিক সম্মেলন ডাকা হয়েছিল।

তৃণমূল-বিজেপি’র ঘনিষ্ঠতার প্রমাণ দিতে সোমেনবাবু বলেন, গুজরাত দাঙ্গার সময় আপনিই তো বিজেপি পরিচালিত সরকারের রেলমন্ত্রী ছিলেন। দাঙ্গার পরও ভোটে জিতলে নরেন্দ্র মোদিকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। নরেন্দ্র মোদি এবং মমতা একই মুদ্রার এপিঠ-ওপিঠ। দু’জনেই সরকার চালাতে পুরোপুরি ব্যর্থ। উন্নয়ন, কর্মসংস্থানের ইস্যুকে পিছনে ঠেলে দিয়ে দু’জনই মেরুকরণের রাজনীতি করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *