বাংলার ৫ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের ঘোষণা কমিশনের

কলকাতা: রাজ্যে পাঁচটি বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন আগামী ১৯’শে মে। শনিবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে এবিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইসলামপুর, নওদা, হবিবপুর (এসটি), কান্দি ও ভাটপাড়া বিধানসভা কেন্দ্রে এই মুহূর্তে কোনও বিধায়ক নেই। সেই আসনগুলিতে আগামী ১৯ মে বিধানসভার উপ-নির্বাচন হবে বলে নির্বাচন কমিশন জানিয়েছে। শুক্রবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানিয়েছে, আগামী ১৯ মে দার্জিলিং

63c828c55c2491832b763640a1facf3c

বাংলার ৫ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের ঘোষণা কমিশনের

কলকাতা: রাজ্যে পাঁচটি বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন আগামী ১৯’শে মে। শনিবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে এবিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইসলামপুর, নওদা, হবিবপুর (এসটি), কান্দি ও ভাটপাড়া বিধানসভা কেন্দ্রে এই মুহূর্তে কোনও বিধায়ক নেই। সেই আসনগুলিতে আগামী ১৯ মে বিধানসভার উপ-নির্বাচন হবে বলে নির্বাচন কমিশন জানিয়েছে।

শুক্রবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানিয়েছে, আগামী ১৯ মে দার্জিলিং বিধানসভা কেন্দ্রে উপ-নির্বাচন হবে। এবার বাকি কেন্দ্রগুলিতেও ওইদিনই উপ-নির্বাচন হবে বলে এদিন কমিশন জানিয়েছে। আগামী ২২ এপ্রিল থেকে ২৯ এপ্রিলের মধ্যে মনোনয়নপত্র দেওয়া যাবে। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন আগামী ২ মে। ভোটের গণনা হবে ২৩ মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *