ঠিক এভাবেই নিজের মনোনয়ন জমা দিলেন নুসরত

বারাসত: বাবা-মাকে প্রণাম করেই সোমবার বারাসতে এসে মনোনয়নপত্র জমা দিলেন বসিরহাট লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। প্রথমে ঠিক ছিল দক্ষিণেশ্বর মন্দিরে মা ভবতারিণীকে প্রণাম করেই তিনি মনোনয়ন জমা দেবেন। এদিন অবশ্য সেই কর্মসূচিতে পরিবর্তন হয়। তৃণমূলের উত্তর ২৪ পরগনার জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক এ প্রসঙ্গে বলেছেন, মনোনয়ন জমার সময় ছিল

bfb7b591280b60e9bd4ba529904a0fb5

ঠিক এভাবেই নিজের মনোনয়ন জমা দিলেন নুসরত

বারাসত: বাবা-মাকে প্রণাম করেই সোমবার বারাসতে এসে মনোনয়নপত্র জমা দিলেন বসিরহাট লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। প্রথমে ঠিক ছিল দক্ষিণেশ্বর মন্দিরে মা ভবতারিণীকে প্রণাম করেই তিনি মনোনয়ন জমা দেবেন।

এদিন অবশ্য সেই কর্মসূচিতে পরিবর্তন হয়। তৃণমূলের উত্তর ২৪ পরগনার জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক এ প্রসঙ্গে বলেছেন, মনোনয়ন জমার সময় ছিল ১১টা থেকে ৩টে। নুসরতের বাড়ি থেকে বেরতে দেরি হয়ে গিয়েছিল। মনোনয়ন জমার কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে তিনি সরাসরি জেলা পরিষদের অফিসে আসেন। তবে দু’একদিনের মধ্যেই নুসরত দক্ষিণেশ্বর মন্দিরে গিয়ে মা’কে প্রণাম করে আশীর্বাদ চাইবেন। এদিন মনোনয়নপত্র জমা করার পরই বিকেলের দিকে শাসন এলাকায় পর পর তিনটি রাজনৈতিক সভা করেন তিনি। প্রতিটি সভাতেই ভিড় উপচে পড়েছিল। এদিন নুসরতের পাশাপাশি দমদম লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সৌগত রায়ও বারাসতে এসে মনোয়নয়নপত্র জমা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *