মোদির বিরুদ্ধে লড়ছেন? কী বললেন প্রিয়াঙ্কা

রায়বেরিলি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে উত্তরপ্রদেশের বারাণসী কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতার সম্ভাবনা মঙ্গলবারও জিইয়ে রাখলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। মঙ্গলবার প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘আগেও বারবার বলেছি, দল যে দায়িত্ব দেবে আমি তাই পালন করব।’ তবে প্রিয়াঙ্কার বারাণসী থেকে ভোটে দাঁড়ানোর উপর সংশয় তৈরি করে দিল সমাজবাদী পার্টি-বহুজন সমাজ পার্টি জোট। সোমবার এই কেন্দ্র থেকে শালিনী যাদবকে

27c3a0992f7acb80068dc8a2b83d7b2c

মোদির বিরুদ্ধে লড়ছেন? কী বললেন প্রিয়াঙ্কা

রায়বেরিলি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে উত্তরপ্রদেশের বারাণসী কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতার সম্ভাবনা মঙ্গলবারও জিইয়ে রাখলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী।

মঙ্গলবার প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘আগেও বারবার বলেছি, দল যে দায়িত্ব দেবে আমি তাই পালন করব।’ তবে প্রিয়াঙ্কার বারাণসী থেকে ভোটে দাঁড়ানোর উপর সংশয় তৈরি করে দিল সমাজবাদী পার্টি-বহুজন সমাজ পার্টি জোট। সোমবার এই কেন্দ্র থেকে শালিনী যাদবকে প্রার্থী ঘোষণা করেছে তারা। মোদির বিরুদ্ধে প্রিয়াঙ্কা প্রার্থী হলে ‘একের বিরুদ্ধে এক’ লড়াইয়ের সম্ভাবনা ছিল। শালিনীকে প্রার্থী করে সেই লড়াই আরও কঠিন করে দিলেন অখিলেশ-মায়াবতী। রাজনৈতিক মহলে বলাবলি শুরু হয়েছে, এরপরেও প্রিয়াঙ্কা এই কেন্দ্রে দাঁড়ানোর ঝুঁকি নেবেন তো? এতকিছুর পরেও মোদির বিরুদ্ধে বারাণসী কেন্দ্রে প্রিয়াঙ্কার লড়াইয়ের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ, বারাণসী কেন্দ্রে এখনও প্রার্থী ঘোষণা করেনি কংগ্রেস। আর তাঁর লড়ার সম্ভাবনা উড়িয়ে দেয়নি কংগ্রেসের কোনও অংশই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *