আমিও কম দুষ্টু নই, ওঁরা আমায় কী জব্দ করবে? মন্তব্য মমতার

শ্রীরামপুর: ‘জানেন.. একটা মজার গল্প বলি আপনাদের..আমার ফোন পুরো ট্যাপ করে জানেন তো। আমি যাই কথা বলি টোটালটাই ট্যাপ করে।.. এবার আমিও তো দুষ্টু কম নই! কারণ এঁদের সঙ্গে রাজনীতি করে করে, ওঁরা আমায় কী জব্দ করবে?.. ধরুন,আমি হয়তো A কে চিনি..তাঁর নাম হচ্ছে অবনী তাঁর নাম আমি দিয়েছি আনাহুত। মাঝে মাঝে খুঁজে পাই না

db1107d8ab2d3c8f65e8efcc541efd08

আমিও কম দুষ্টু নই, ওঁরা আমায় কী জব্দ করবে? মন্তব্য মমতার

শ্রীরামপুর: ‘জানেন.. একটা মজার গল্প বলি আপনাদের..আমার ফোন পুরো ট্যাপ করে জানেন তো। আমি যাই কথা বলি টোটালটাই ট্যাপ করে।.. এবার আমিও তো দুষ্টু কম নই! কারণ এঁদের সঙ্গে রাজনীতি করে করে, ওঁরা আমায় কী জব্দ করবে?.. ধরুন,আমি হয়তো A কে চিনি..তাঁর নাম হচ্ছে অবনী তাঁর নাম আমি দিয়েছি আনাহুত।  মাঝে মাঝে খুঁজে পাই না নামগুলো। আমি ভুলেও যাই .. কী করব বলুন তো , ..নাহলেই সব তুলে নেবে।.. ‘ শ্রীরামপুরের প্রচারমঞ্চ থেকে এভাবেই মোদিকে নিশানা করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

‘মোদী হটাও দেশ বাঁচাও’… এই স্লোগান দিয়েই মমতা অভিযোগ করেন, এরাজ্যের মুখ্যমন্ত্রীর ফোনেও আড়ি পাতা হচ্ছে। আর সেজন্য মমতা বন্দ্যোপাধ্যায় যাঁর সঙ্গে কথা বলেন , তাঁর নাম পাল্টে দিয়ে সম্বোধন করেন। মোদিকে একহাত নেওয়ার পাশাপাশি হুগলির বাসিন্দাদের কাছে তৃণমূলে ভোট দেওয়ার আর্জি জানাতে ভোলেননি। সেই সঙ্গে তৃণমূল জমানায় এগিয়ে বাংলার উন্নয়নের ফিরিস্তি দিতে ভোলেননি মমতা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *