বিজেপির মিছিলে হামলা, ধুন্ধুমার

খানাকুল: বিজেপির মিছিলে হামলার চলানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি প্রার্থী তপন রায়ের গাড়িতেও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় বেশ কয়েকজন বিজেপিকর্মী আহত হন। বুধবার, খানাকুলের রাজহাটির সেনহাটতে বেলা সাড়ে এগারোটা নাগাদ এই হামলা চলে। প্রতিবাদে বিজেপি প্রার্থীর নেতৃত্বে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপির কর্মী-সমর্থকরা। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খানাকুল থানার পুলিস বাহিনী

c94e82e3301b67aa87e6016482721af7

বিজেপির মিছিলে হামলা, ধুন্ধুমার

খানাকুল: বিজেপির মিছিলে হামলার চলানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি প্রার্থী তপন রায়ের গাড়িতেও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় বেশ কয়েকজন বিজেপিকর্মী আহত হন।

বুধবার, খানাকুলের রাজহাটির সেনহাটতে বেলা সাড়ে এগারোটা নাগাদ এই হামলা চলে। প্রতিবাদে বিজেপি প্রার্থীর নেতৃত্বে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপির কর্মী-সমর্থকরা। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খানাকুল থানার পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এদিকে তৃণমূলের পালটা অভিযোগ, মিছিল থেকে বিজেপির কর্মী, সমর্থকরা হামলা চালায়।

এলাকার কয়েকটি বাড়িতেও ভাঙচুর চালানো হয়। এমনকী, রাস্তা অবরোধের সময়ে পুলিসের সামনেই এক তৃণমূল কর্মীকে মারধর করেন বিজেপির কর্মী সমর্থকেরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় মোতায়েন রয়েছে পুলিস বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *