‘জলের হাহাকার থাকলেও মোদির সভার আগে রাস্তা ধুচ্ছে বিজেপি’

বান্দা, ফতেপুর: বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের বান্দায় নির্বাচনী জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সভার প্রস্তুতিতে খরাপ্রবণ এই এলাকার বিজেপি নেতারা প্রচুর জল নষ্ট করছেন বলে অভিযোগ করলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। তিনি জানান, ‘প্রবল খরার ফলে সাধারণ মানুষ থেকে পশু-পাখি জলের জন্য হাহাকার করছে। সেই সময় প্রধানমন্ত্রী আসবেন বলে জলের ট্যাঙ্কার এনে রাস্তা ধোয়া হচ্ছে।’

1290d689b11058c71007ecd2eeaa6937

‘জলের হাহাকার থাকলেও মোদির সভার আগে রাস্তা ধুচ্ছে বিজেপি’

বান্দা, ফতেপুর: বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের বান্দায় নির্বাচনী জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সভার প্রস্তুতিতে খরাপ্রবণ এই এলাকার বিজেপি নেতারা প্রচুর জল নষ্ট করছেন বলে অভিযোগ করলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী।

তিনি জানান, ‘প্রবল খরার ফলে সাধারণ মানুষ থেকে পশু-পাখি জলের জন্য হাহাকার করছে। সেই সময় প্রধানমন্ত্রী আসবেন বলে জলের ট্যাঙ্কার এনে রাস্তা ধোয়া হচ্ছে।’ এরপরই প্রিয়াঙ্কার প্রশ্ন, ‘দিল্লি থেকে যিনি আসছেন, তিনি চৌকিদার না শাহেনশা?’ মোদিকে এদিন ‘প্রধান প্রচার মন্ত্রী’ বলেও কটাক্ষ করেন এই কংগ্রেস নেত্রী।

বুধবার লোকসভা নির্বাচনে ভোটারদের কাছে বিজেপিকে শিক্ষা দেওয়ার আবেদন জানিয়েছেন প্রিয়াঙ্কা। ফতেপুরের এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তাঁর বার্তা, ‘দেশ বিপদে রয়েছে। তাই শুধু নিজের জন্য নয়, দেশ ও আপনার ভবিষ্যত্ প্রজন্মকে সুরক্ষিত করতে এগিয়ে আসুন।’ পাশাপাশি, বিজেপি যে ‘বিভেদ সৃষ্টিকারী ও নেতিবাচক’ রাজনীতি করছে, তাও বর্জন করার জন্য আর্জি জানিয়েছেন কংগ্রেসের নবনিযুক্ত সাধারণ সম্পাদক।

এদিন তিনি বলেন, ‘যে ব্যক্তি সব সময় মিথ্যা বলেন এবং সাধারণ মানুষের জন্য কাজ করেন না, তাঁকে কোনও ভোট দেবেন না। তৃণমূলস্তরের সঙ্গে বিজেপির আর কোনও যোগাযোগ নেই। কৃষক, যুবসমাজ, মহিলা ও শ্রমিকরা প্রতারিত হয়েছেন নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সরকারের আমলে।’ তাই আগামী ৬ মে ফতেপুরে লোকসভা কেন্দ্রে নির্বাচনের দিন বুথে গিয়ে বিজেপিকে উচিত শিক্ষা দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *