কানহাইয়ার জন্য তেজস্বীর কাছে হাত পাতল সিপিআই

পাটনা: বিহারের বেগুসরাই আসনে বিজেপিকে হারাতে আরজেডির সাহায্য চাইল সিপিআই। এই আসনে আরজেডি প্রার্থী করেছে ২০১৪-র নির্বাচনে প্রাপ্ত ভোটের নিরিখে দ্বিতীয়স্থানে থাকা তনবীর হাসানকে। এই প্রার্থীকে প্রত্যাহারের জন্য তেজস্বী যাদবের কাছে আবেদন করলেন সিপিআইয়ের সাধারণ সম্পাদক সুধাকর রেড্ডি। এই কেন্দ্রে বাম প্রার্থী ছাত্রনেতা কানহাইয়া কুমার। সিপিআই নেতৃত্বের দাবি, সর্বস্তরের মানুষের থেকে ব্যাপক সমর্থন পাচ্ছেন কানহাইয়া।

imagesmissing

পাটনা: বিহারের বেগুসরাই আসনে বিজেপিকে হারাতে আরজেডির সাহায্য চাইল সিপিআই। এই আসনে আরজেডি প্রার্থী করেছে ২০১৪-র নির্বাচনে প্রাপ্ত ভোটের নিরিখে দ্বিতীয়স্থানে থাকা তনবীর হাসানকে। এই প্রার্থীকে প্রত্যাহারের জন্য তেজস্বী যাদবের কাছে আবেদন করলেন সিপিআইয়ের সাধারণ সম্পাদক সুধাকর রেড্ডি।

এই কেন্দ্রে বাম প্রার্থী ছাত্রনেতা কানহাইয়া কুমার। সিপিআই নেতৃত্বের দাবি, সর্বস্তরের মানুষের থেকে ব্যাপক সমর্থন পাচ্ছেন কানহাইয়া। তাই লড়াই যাতে ত্রিমুখী না হয়, তা নিশ্চিত করতে এই আবেদন জানানো হয়েছে দলীয় নেতৃত্বের তরফে। এই আসনে বিজেপি প্রার্থী করেছে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংকে। বিরোধীদের ভোট ভাগাভাগির জেরে গেরুয়া শিবির যাতে কোনওভাবে সুবিধা না পায়, তা নিশ্চিত করতে সিপিআই এই পদক্ষেপ নিল বলে মত রাজনৈতিক মহলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *