মোদির বিরুদ্ধ বিধিভঙ্গের অভিযোগ কমিশন থেকে উধাও

নয়াদিল্লি: নির্বাচন কমিশনের কাছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধ বিধিভঙ্গের অভিযোগ কমিশনের ওয়েবসাইট থেকে উধাও। সেটি ছাড়া নির্বাচনী বিধিভঙ্গের আরও ৪২৬টা অভিযোগ কমিশনের ওয়েহসাইটে থাকলেও মোদির বিরুদ্ধে দায়ের করা অভিযোগ সেখানে নেই। দুই সপ্তাহ আগে গত ৯ এপ্রিল মোদির বিরুদ্ধে একটি অভিযোগ জমা পড়ে কমিশনের কাছে। অভিযোগটি করেছিলেন কলকাতার মহেন্দ্র সিং। তাতে বলা হয়েছিল শহিদ সেনাদের

2cacd4f48b1b671a0c4d59bdb5fe216d

মোদির বিরুদ্ধ বিধিভঙ্গের অভিযোগ কমিশন থেকে উধাও

নয়াদিল্লি: নির্বাচন কমিশনের কাছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধ বিধিভঙ্গের অভিযোগ কমিশনের ওয়েবসাইট থেকে উধাও। সেটি ছাড়া নির্বাচনী বিধিভঙ্গের আরও ৪২৬টা অভিযোগ কমিশনের ওয়েহসাইটে থাকলেও মোদির বিরুদ্ধে দায়ের করা অভিযোগ সেখানে নেই।

দুই সপ্তাহ আগে গত ৯ এপ্রিল মোদির বিরুদ্ধে একটি অভিযোগ জমা পড়ে কমিশনের কাছে। অভিযোগটি করেছিলেন কলকাতার মহেন্দ্র সিং। তাতে বলা হয়েছিল শহিদ সেনাদের নামে ভোটের প্রচার করা যাবে না বলে কমিশন নির্দেশ দিলেও খোদ মোদিই তা মানেননি। মহারাষ্ট্রের লাটুরে তিনি পুলওয়ামার শহিদ জওয়ানদের জন্য তাঁকে ভোট দিতে বলেছিলেন।

মহারাষ্ট্রের মুখ্য নির্বাচনী অফিসারের কাছে এর ব্যাখ্যা চেয়েছেন। মোদির ভাষণের পুরো অনুলিখনও চাওয়া হয়েছে। মহেন্দ্র জানাচ্ছেন, ওয়েহসাইটে ওই অভিযোগ সম্পর্কে জানতে চাওয়া হলে দেখা যাচ্ছে, তাতে লেখা বিষয়টি মিটে গিয়েছে। কমিশন জানাচ্ছে, ওটা মেশিনের গোলমাল। এদিকে, তারপরেও মোদি লাগাতার পুলওয়ামার সেনা শহিদদের নিয়ে প্রচার করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *