সাধ্বী প্রজ্ঞার বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা ৭১ প্রাক্তন আমলার

লখনউ: সাধ্বী প্রজ্ঞাকে ভোপালে বিজেপির প্রার্থী করার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ৭১ জন প্রাক্তন আমলা। তাঁদের বক্তব্য, তাঁক অভিশাপেই আই পি এস অফিসার হেমন্ত কারকারে মারা গিয়েছেন বলে যে মন্তব্য প্রজ্ঞা করেছেন, তারপর তাঁকে প্রার্থী করা যায় না। মালেগাঁও বিস্ফোরণ মামলায় অভিযুক্ত প্রজ্ঞা অসুস্থতার জন্য এখন জামিনে মুক্ত। প্রাক্তন আমলারা খোলা চিঠিতে লিখেছেন, কারকারের মতো মুম্বই

e52a607e07d6a74f85c320a6e2929f17

সাধ্বী প্রজ্ঞার বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা ৭১ প্রাক্তন আমলার

লখনউ: সাধ্বী প্রজ্ঞাকে ভোপালে বিজেপির প্রার্থী করার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ৭১ জন প্রাক্তন আমলা। তাঁদের বক্তব্য, তাঁক অভিশাপেই আই পি এস অফিসার হেমন্ত কারকারে মারা গিয়েছেন বলে যে মন্তব্য প্রজ্ঞা করেছেন, তারপর তাঁকে প্রার্থী করা যায় না।

মালেগাঁও বিস্ফোরণ মামলায় অভিযুক্ত প্রজ্ঞা অসুস্থতার জন্য এখন জামিনে মুক্ত। প্রাক্তন আমলারা খোলা চিঠিতে লিখেছেন, কারকারের মতো মুম্বই হামলার এক শহিদকে কালিমালিপ্ত করতে প্রজ্ঞা তাঁর ধর্মীয় ব্র্যান্ড ব্যবহার করেছেন। চিঠিতে সই করেছেন পাঞ্জাবের প্রাক্তন ডিজি জুলিও রিবেইরো, পুনের প্রাক্তন পুলিশ কমিশনার মিরান বোরওয়ানকর ও প্রসার ভারতীর প্রাক্তন সিইও জহর সরকার। খোদ প্রধানমন্ত্রী প্রজ্ঞার মনোনয়নকে সমর্থন করেছেন। তাঁরা প্রধানমন্ত্রীকে সাম্প্রদায়িকতা এবং ভয়ের আবহ থেকে দেশকে মুক্ত করার জন্য ব্যবস্থা নিতে বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *