‘বিরোধী জোট থেকেই দেশ পাবে পরবর্তী প্রধানমন্ত্রী’

কনৌজ ও লখনউ: বিরোধী জোটই দেশকে নতুন প্রধানমন্ত্রী উপহার দেবে। জোটসঙ্গী বসপা-আরএলডির সঙ্গে যৌথ জনসভায় এমনই আশাপ্রকাশ করেছেন সপা সুপ্রিমো অখিলেশ যাদব। বৃহস্পতিবার কনৌজে একটি জনসভা করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন মায়াবতী ও অজিত সিং। সেই মঞ্চ থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে তোপ দাগেন অখিলেশ। বলেন, ‘পারফরমেন্স নিয়ে কথা বলতে পারছে না বিজেপি। তাহলে তারা

bd6cd2bdf52082dce7c14535c821214e

‘বিরোধী জোট থেকেই দেশ পাবে পরবর্তী প্রধানমন্ত্রী’

কনৌজ ও লখনউ: বিরোধী জোটই দেশকে নতুন প্রধানমন্ত্রী উপহার দেবে। জোটসঙ্গী বসপা-আরএলডির সঙ্গে যৌথ জনসভায় এমনই আশাপ্রকাশ করেছেন সপা সুপ্রিমো অখিলেশ যাদব। বৃহস্পতিবার কনৌজে একটি জনসভা করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন মায়াবতী ও অজিত সিং। সেই মঞ্চ থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে তোপ দাগেন অখিলেশ।

বলেন, ‘পারফরমেন্স নিয়ে কথা বলতে পারছে না বিজেপি। তাহলে তারা কীভাবে সপা-বসপা-আরএলডি চ্যালেঞ্জের মুখোমুখি হবে? এই জোটই দেশকে নতুন প্রধানমন্ত্রী দেবে।’ অন্যদিকে, কেন্দ্রের সমালোচনা করে বিজেপিকে ‘ভাগতি জনতা পার্টি’ বলে কটাক্ষ করেছেন অখিলেশ। কারণ হিসেবে তিনি বলেন, বিজেপির প্রধান নেতা থেকে শুরু করে অন্যান্য নেতারাও সংবাদমাধ্যম থেকে দূরে পালিয়ে যায়। তাই ওই দলের নাম ‘ভাগতি জনতা পার্টি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *