বিজেপি ক্ষমতায় ফিরলে দায়ী থাকবেন রাহুল, বিদ্রোহ মহাজোটে

নয়াদিল্লি: লোকসভা ভোটে রাজধানীতে জোট না হওয়ায় কংগ্রেসের প্রতি ক্ষোভ উগরে দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বৃহস্পতিবার তিনি সাফ জানান, বিজেপি যদি ক্ষমতায় ফিরে আসে, তাহলে একমাত্র দায়ী থাকবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। লোকসভা নির্বাচনের জন্য এদিন দলের ইস্তাহার প্রকাশ করে আম আদমি পার্টি। সেখানে ক্ষমতায় এলে রাজধানীর পড়ুয়াদের জন্য কলেজে ভর্তি ও চাকরির ক্ষেত্রে

6b10b4df9c4263e8a4bd4930cca9d825

বিজেপি ক্ষমতায় ফিরলে দায়ী থাকবেন রাহুল, বিদ্রোহ মহাজোটে

নয়াদিল্লি: লোকসভা ভোটে রাজধানীতে জোট না হওয়ায় কংগ্রেসের প্রতি ক্ষোভ উগরে দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বৃহস্পতিবার তিনি সাফ জানান, বিজেপি যদি ক্ষমতায় ফিরে আসে, তাহলে একমাত্র দায়ী থাকবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

লোকসভা নির্বাচনের জন্য এদিন দলের ইস্তাহার প্রকাশ করে আম আদমি পার্টি। সেখানে ক্ষমতায় এলে রাজধানীর পড়ুয়াদের জন্য কলেজে ভর্তি ও চাকরির ক্ষেত্রে ৮৫ শতাংশ সংরক্ষণের প্রতিশ্রুতি দিয়েছে পার্টি সুপ্রিমো কেজরিওয়াল। ইস্তাহার প্রকাশের সেই অনুষ্ঠানেই কংগ্রেসের সঙ্গে জোট না হওয়া নিয়ে মুখ খোলেন তিনি। কেজরিওয়াল বলেন, আপ কখনও কংগ্রেসের সঙ্গে জোটের স্বপ্ন দেখে না। কিন্তু, দেশকে বাঁচাতে সেই রফায় রাজি হয়েছিল। অথচ, কংগ্রেসের অনিচ্ছার জন্যই তা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *