মোদির রোড-শো’র আগে ১.‌৪ লক্ষ লিটার জল দিয়ে ধোয়ানো হল বারাণসীর রাস্তা

বারাণসী: এমনিতেই বারাণসীর ৩০ শতাংশ বাড়িতে নেই জলের লাইন। ভরসা বলতে টিউবওয়েলের জল। অথচ প্রচণ্ড গরমে জলকষ্টে ভোগা বারাণসীবাসীর কথা ভাবার সময় তো নেই’ই প্রশাসনের উলটে নরেন্দ্র মোদীর রোড-শোয়ের জন্য ১.৪ লক্ষ লিটার পানীয় জল দিয়ে রাস্তা ধোয়ানোর উদ্দীপনায় কোনও খামতি হয়নি তাদের। সম্প্রতি সামনে এসেছে এই বিতর্কিত তথ্য। জানা গিয়েছে, বৃহস্পতিবার বারাণসীতে মোদির রোড-শোয়ের

40b8e4ccfb2bbcbd4e85d9b1d054d37a

মোদির রোড-শো’র আগে ১.‌৪ লক্ষ লিটার জল দিয়ে ধোয়ানো হল বারাণসীর রাস্তা

বারাণসী: এমনিতেই বারাণসীর ৩০ শতাংশ বাড়িতে নেই জলের লাইন। ভরসা বলতে টিউবওয়েলের জল। অথচ প্রচণ্ড গরমে জলকষ্টে ভোগা বারাণসীবাসীর কথা ভাবার সময় তো নেই’ই প্রশাসনের উলটে নরেন্দ্র মোদীর রোড-শোয়ের জন্য ১.‌৪ লক্ষ লিটার পানীয় জল দিয়ে রাস্তা ধোয়ানোর উদ্দীপনায় কোনও খামতি হয়নি তাদের।

সম্প্রতি সামনে এসেছে এই বিতর্কিত তথ্য। জানা গিয়েছে, বৃহস্পতিবার বারাণসীতে মোদির রোড-শোয়ের আগে সেখানকার রাস্তা ধোয়াবার জন্য বুধবার রাত থেকে কাজে নিয়োগ করা হয়েছিল ৪০০ জন শ্রমিককে। ব্যবহার করা হয় বারাণসী মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৪০টি জলের গাড়িও। মোট ১.‌৪ লক্ষ লিটার জল ব্যবহার করা হয়েছে। কর্পোরেশন আধিকারিকরা জানিয়েছেন, এ কাজের নাকি নির্দেশ এসেছে ‘উঁচু মহল’ থেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *