দিদি সঙ্গে আছেন, তাই ভাটপাড়ায় জিতবে তৃণমূল

আজ বিকেল: যতই ভাটপাড়া হোক এখানে অর্জুন সিং কোনও ফ্যাক্টর নয়। আর প্রার্থী তিনি হলেও লড়াইটা আসলে মমতা বন্দ্যোপাধ্যায় বনাম অর্জুন সিং। দিদি যখন সঙ্গে আছেন তখন জিতবই। প্রার্থী হওয়ার পরের দিনই সিজিও কমপ্লেক্সে গেলেন মদন মিত্র, সেখান থেকে ফেরার পথেি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনটাই জানান তিনি। তাঁর কথায় অর্জুন সিং কোনও ফ্যাক্টর নয়। গত ত্রিশ

bf85aac27c9df70d3cd242c6af418c46

দিদি সঙ্গে আছেন, তাই ভাটপাড়ায় জিতবে তৃণমূল

আজ বিকেল: যতই ভাটপাড়া হোক এখানে অর্জুন সিং কোনও ফ্যাক্টর নয়। আর প্রার্থী তিনি হলেও লড়াইটা আসলে মমতা বন্দ্যোপাধ্যায় বনাম অর্জুন সিং। দিদি যখন সঙ্গে আছেন তখন জিতবই। প্রার্থী হওয়ার পরের দিনই সিজিও কমপ্লেক্সে গেলেন মদন মিত্র, সেখান থেকে ফেরার পথেি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনটাই জানান তিনি।

তাঁর কথায় অর্জুন সিং কোনও ফ্যাক্টর নয়। গত ত্রিশ চল্লিশ বছর ধরে ঘটনাচক্রে কিছুদিন কংগ্রেসে থাকার পর আমাদের সঙ্গে এসেছিল। কিন্তু ক্ষমতায় থাকার সুযোগ নিয়ে এত বেশি অত্যাচার করেছে যে, মানুষ বীতশ্রদ্ধ। মার, দাঙ্গা, খুন, তোলাবাজি লেগেই ছিল এলাকায়।

সারদা ইস্যু নিয়ে প্রশ্ন করা হলে মদন জানান, মানুষ এতটা বেইমান নয় বোকাও নয়। একটা মিথ্যা অভিযোগ নিয়ে প্রভাবশালী করে আর কতদিন চলবে। আজ পর্যন্ত টাকার কোনও খোঁজ হল না। তাই ভোটের ময়দানে এই বিষয় কোনও প্রভাব ফেলবে না বলেই মনে করেন তিনি। মদনবাবুর মতে, যে নেতা সবসময় পাশে থাকেন মানুষও তাঁরই সঙ্গে থাকে। তারা জানে কাকে ভয় পেতে হয় আর কাকে ভালবাসতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *